মানিকগঞ্জের সিংগাইরে স্বাধীনতা দিবসে আর্থিক সহায়তা পেলেন অসুস্থ ১০ ব্যক্তি

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে মানিকগঞ্জের সিংগাইর উপজেলার বিভিন্ন এলাকার অসুস্থ ১০ ব্যক্তি সরকারিভাবে চিকিসার জন্য ৫০ হাজার টাকা করে আর্থিক পেলেন ।

মঙ্গলবার (২৬ মার্চ) দুপুর ২ টার দিকে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া আক্রান্ত রোগীদের আর্থিক সহায়তার চেক তুলে দেন মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য দেওয়ান জাহিদ আহমেদ টুলু।

এ সময় রোগীদের উদ্দেশ্যে তিনি বলেন, রোগে আক্রান্ত হওয়া শুধু আপনাদের কষ্ট নয়,স্ব-স্ব পরিবারেরও সমস্যা। মহান আল্লাহ আপনাদের মাফ করুক, রোগের কথা শুনলে আমার নিজেরও অনেক কষ্ট হয় । তাই সরকারি সহযোগিতার পাশাপাশি ব্যক্তিগত পক্ষ থেকে এমপি হিসেবে এসব রোগীদের পাশে থাকার আশ্বাস ও দেন তিনি।

উপজেলা সমাজসেবা কার্যালয়ের আর্থিক সহায়তায় ইউএনও অফিস থেকে সুবিধাভোগীদের মধ্যে চেক বিতরণকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন-উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোসা.শারমিন আক্তার, উপজেলা নির্বাহী অফিসার পলাশ কুমার বসু, সহকারি কমিশনার(ভূমি) মো.আব্দুল কাইয়ুম খান, সমাজসেবা অফিসার মো.মঞ্জুরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মো.সায়েদুল ইসলাম, বায়রা ইউপি চেয়ারম্যান দেওয়ান জিন্নাহ লাঠু, জয়মন্টপ ইউপি চেয়ারম্যান ইঞ্জি.মো.শাহাদৎ হোসেন, যুবলীগ সভাপতি মো.তমিজ উদ্দিন ও সাধারন সম্পাদক মো.রমিজউদ্দিন প্রমুখ।