মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে কলেজ শিক্ষার্থী নিহত

রাজধানীর বিমানবন্দর এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে এক কলেজ শিক্ষার্থী নিহত হয়েছেন। তার নাম ইসতিয়াক ইসলাম সাফিন (১৮)। এ দুর্ঘটনায় আহত হয়েছেন তার বন্ধু ইমাম হাসান (১৯)।

শনিবার দিবাগত রাত ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাদের প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) নেওয়া হয়। সেখানে সাফিনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

চিকিৎসকের বরাত দিয়ে আজ রবিবার ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, সাফিনের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

হাসপাতালে সাফিনের মামা পাভেল আহমেদ জানান, দুই বন্ধু মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়। মধ্যরাতে ঘোরাঘুরি শেষ করে বাসায় ফিরছিল তারা। তখন বৃষ্টি হচ্ছিল। পথে বিমানবন্দর গোলচত্বর এলাকায় পৌঁছালে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে সাফিন। তখন রাস্তায় ছিটকে পড়ে দুজনই গুরুতর আহত হয়। দেখতে পেয়ে স্থানীয়রা তাদের কুর্মিটোলা জেনারেল হাসপাতাল নিয়ে যান। খবর পেয়ে স্বজনরা সেখান থেকে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। কিন্তু চিকিৎসক সাফিনকে মৃত ঘোষণা করেন। ইমাম চিকিৎসাধীন।

তিনি বলেন, শাফিন ও ইমাম হাসানের বাসা গাজীপুরের টঙ্গী থানার চেরাগআলী বড় দেওড়া এলাকায়। উত্তরা কমার্স কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী ছিল সাফিন। তার বাবার নাম আব্দুর রশিদ।