ময়মনসিংহের গৌরীপুরে শ্রীশ্রী তারকব্রহ্ম মহানাম যজ্ঞানুষ্ঠান অনুষ্ঠিত

ময়মনসিংহের গৌরীপুরে সোমবার ২১ ফালগুন (৬ মার্চ ) থেকে প্রতিবারের ন্যায় এবারও ধর্মীয় আচার অনুষ্ঠানাদির মধ্যদিয়ে রাত ১০ টায় শুভ অধিবাস ও মঙ্গলঘট স্থাপন এবং শ্রী শ্রী কৃষ্ণের দোলযাত্রা ও শ্রী শ্রী গৌরাঙ্গ মহাপ্রভুর ৫৩৮ তম জন্ম তিথি উপলক্ষে মঙ্গলবার ২২ ফালগুন (৭ মার্চ) পূর্ব অরুনদয় থেকে সোমবার ২৮ ফালগুন (১৩ মার্চ ) অরুণোদয় পর্যন্ত ৫৬ প্রহর ( ৭ দিন) ব্যাপী শ্রী শ্রী তারকব্রহ্ম হরিনাম সংকীর্তন এবং মঙ্গলবার ২৯ ফালগুন (১৪ মার্চ ) শ্রী শ্রী রাধা গোবিন্দের অষ্টকালীন লীলা কীর্তন শ্রীশ্রী গোবিন্দ জিওর মন্দির উৎসব অঙ্গনে অনুষ্ঠিত হবে ।

পরিবেশনায়-স্বরূপানন্দ দাস- সাতক্ষীরা, শেফালী সরকার- টাঙ্গাইল ও কুমারী শাপলা রানী ( মৌমিতা )- জয়পুরহাট।
শ্রী শ্রী নাম সুধা পরিবেশনায়ঃ
পতিত পাবন সম্প্রদায়-খুলনা, নন্দ গোপাল সম্প্রদায়-পটুয়াখালী, শিব ঠাকুর সম্প্রদায়-পাবনা, অমৃত বাণী সম্প্রদায-নেত্রকোনা, শ্যামা পূজা সম্প্রদায়-গোপালগঞ্জ,ব্রজেশ্বরী সম্প্রদায়-গোপালগঞ্জ, কৃষ্ণ দাসী সম্প্রদায়-গোপালগঞ্জ
গোবিন্দ সম্প্রদায়-গৌরীপুর।

বুধবার ৩০ ফালগুন ( ১৫ মার্চ ) ভোরে নগরকীর্তন ও মধ্যাহ্নে মহাপ্রভুর ভোগরাগ , বিকেলে মহাপ্রসাদ মহাপ্রসাদ বিতরণ ও মহন্ত বিদায়।

সেবায়েত ( পরম বৈষ্ণব ) মহামায়া অধিকারী গৌরীপুর এবং কুঞ্জ সেবায় জয়ন্ত গোস্বামী ময়মনসিংহ ।

শ্রী শ্রী গোবিন্দ জিউর মন্দির পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক বাবু স্বপন এস বলেন, গত ২/৩ বছর যাবত করোনা মহামারীর কারনে স্বাস্থ্য বিধি মেনে সীমিত পরিসরে হরিনাম সংকীর্তন করতে হয়েছে। এতে হরিনাম পিপাসু ভক্তরা পরিপূর্ণভাবে হরিনাম সংকীর্তনের আনন্দ পায়নি। কিন্তু এবার পুরোপুরি ভক্তহৃদয়ে হরিনাম সংকীর্তনের অমিয় বাণী পৌঁছে দেওয়ার মত আয়োজন করা হয়েছে। এবার আমরা পূর্বের ন্যায় অনুষ্ঠানে ভক্তদের জন্য হরিনাম সংকীর্তন চলাকালীন যথেষ্ট পরিমাণ প্রসাদের ব্যবস্থা সহ কৃষ্ণ প্রেমী ভক্তদের মাঝে আরো বেশি আনন্দ দিতে সক্ষম হবো।