ময়মনসিংহের নান্দাইলে ট্রাক ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ চালক নিহত

ময়মনসিংহের নান্দাইলে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে জোহান মিয়া (৩৫) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) বিকেল সোয়া ৩ টার দিকে উপজেলার মধুপুর- দেওয়ানগঞ্জ সড়কের খারুয়া ইউনিয়নের হাটশিরা মল্লিক বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত জোহান ময়মনসিংহ সদর পুলিশ লাইন কাশর এলাকার মৃত রহমত আলীর ছেলে।

নান্দাইল মডেল থানার উপ- পরিদর্শক (এসআই) আব্দুল কাদের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। ঘটনার পরপরই স্থানীয়রা ট্রাকচালক নূরুল ইসলামকে (৪২) আটক করে। আটককৃত ট্রাকচালক নূরুল ইসলাম শেরপুর জেলার নবীনগর এলাকার মৃত আব্দুর রহিমের ছেলে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকেল সোয়া ৩টার দিকে ত্রিশাল থেকে একটি ট্রাক দেওয়ানগঞ্জ বাজারে যাচ্ছিল। পথিমধ্যে হাটশিরা নামক স্থানে পৌঁছলে মধুপুরগামী একটি মোটরসাইকেলের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক জোহান নিহত হন।

পরে স্থানীয়রা ট্রাকচালককে আটক করে নান্দাইল থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্বার করে। ট্রাকসহ চালককে আটক করে থানায় নিয়ে যায়।

নান্দাইল মডেল থানার এসআই আব্দুল কাদের জানান,বিকাল সোয়া ৩টার দিকে ত্রিশাল থেকে একটি ট্রাক দেওয়ানগঞ্জ বাজারে যাচ্ছিল। পথিমধ্যে হাটশিরা এলাকায় পৌঁছালে মধুপুরগামী মোটরসাইকেলের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক জোহান নিহত হন।

তিনি আরো জানান,ঘটনাস্থল থেকে লাশ উদ্বার করা হয়েছে।ঘাতক ট্রাক ও চালককে আটক করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।