ময়মনসিংহের ভালুকায় থানার পাশ থেকে যুবতীর লাশ উদ্ধার

ময়মনসিংহের ভালুকায় খুরুনদী থেকে ভাসমান অবস্থায় অজ্ঞাত যুবতীর (২৫) অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে ভরাডোবা হাইওয়ে থানার পাশ্ববর্তী লাগোয়া খিরুনদীর পশ্চিম পাড় থেকে লাশটি থানা পুলিশ উদ্ধার করে মর্গে প্রেরন করেছে। পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানাযায়, সোমবার সকালে লোকজন গরু ঘাস খায়ানোর জন্য ভরাডোবা হাইওয়ে থানার লাগোয়া তালুকদারের ভিটায় গেলে খিরু নদীর পাড়ে একটি লাশ দেখে পুলিশে খবর দেয়। পরে ভালুকা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে অর্ধগলিত যুবতীর লাশ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে প্রেরন করে। নিহতের গায়ে ছিল প্রিন্টের জামা ও হলুদ রঙের সালোয়ার। নিহতের পরিচয় সনাক্তের জন্যে পিবি আই এর একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের আঙ্গুলের ছাপ সংগ্রহ করে নিয়ে গেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের লাশ সনাক্ত করা যায়নি।

গফরগাঁও সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজা খাতুন জানান, নিহতের লাশটি অর্ধগলিত থাকায় সনাক্ত করা যাচ্ছে না। পিবিআই এর একটি দল আঙ্গুলের ছাপ সংগ্রহ করে নিয়ে গেছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট পেলে বলা যাবে এটি হত্যাকান্ড না স্বাভাবিক মৃত্যু। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হবে।