ময়মনসিংহের গৌরীপুরে সম্মিলিত সাংস্কৃতিক জোটের মতবিনিময় ও আলোচনাসভা অনুষ্ঠিত

ময়মনসিংহের গৌরীপুরে শুক্রবার (২৫ নভেম্বর) সন্ধ্যায় সম্মিলিত সাংস্কৃতিক জোট এর আয়োজনে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী উপজেলার সকল সাংস্কৃতিক সংগঠনের সংগঠক,শিল্পী-কলাকুশলী,সংস্কৃতিজনদের মত বিনিময় ও আলোচনা সভা শিল্পকলা একাডেমি হলরুমে অনুষ্ঠিত হয়েছে।

গৌরীপুরে সংগীত নিকেতনের পরিচালক এম এ হাইয়ের সভাপতিত্বে এবং উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক হারুন উর রশিদের সঞ্চালনায় বক্তব্য রাখেন ৭ নং রামগোপালপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল্লাহ আল আমিন জনি, সরকার শুদ্ধ সংগীত নিকেতনের পরিচালক এম এ মালেক, সিনিয়র সাংবাদিক ও ছড়াকার আযম জহির, সারেগামা সংগীত নিকেতনের প্রতিষ্ঠাতা পরিচালক প্রদীপ সরকার রানা, সাংবাদিক আনোয়ার হোসেন শাহীন, দৈনিক ভোরের দর্পণের প্রতিনিধি সুপক রঞ্জন উকিল, অ্যামিউজ শিল্পী গোষ্ঠীর তপন চন্দ্র সরকার, বাবু যতীন্দ্র বর্মন প্রমুখ।

আলোচনা সভা শেষে গৌরীপুর সম্মিলিত সাংস্কৃতিক জোটের একটি কমিটি গঠন করা হয়েছে। এতে সর্বসম্মতিক্রমে মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা
আব্দুর রহিম কে সভাপতি, সংগীত নিকেতনের পরিচালক এম এ হাই সাধারণ সম্পাদক, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক হারুন উর রশিদ যুগ্ম সাধারণ সম্পাদক, রামগোপালপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল্লাহ আল আমিন জনি সাংগঠনিক সম্পাদক, ও বাবু সন্তোষ দেবনাথ কে কোষাধক্ষ্য করা হয়েছে।

উপস্থিত সকলেই মুক্তিযুদ্ধের চেতনা এবং অসাম্প্রদায়িক সমাজ গড়ে তুলতে বর্তমান প্রজন্ম ও যুব সমাজকে সংস্কৃতি চর্চ্চায় উৎসাহ প্রদানের আশাবাদ ব্যক্ত করেন।