ময়মনসিংহে আওয়ামী যুবলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল এর নির্দেশে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সারা দেশের ন্যায় ময়মনসিংহেও বিভিন্ন কর্মসূচি পালন করা হয়েছে।

তারই ধারাবাহিকতায় ময়মনসিংহ জেলা আওয়ামী যুবলীগ এর উদ্যোগে বিএনপি জামাতের সন্ত্রাস, সহিংস রাজনীতি প্রকাশ্যে অস্ত্রের মহড়া,জনগণ ও পুলিশের উপর হামলার প্রতিবাদে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

শনিবার (১৮ ফেব্রুয়ারী) সকালে নগরীর কৃষ্ণচূড়া চত্তরে এ অনুষ্ঠানের আয়োজন করে ময়মনসিংহ জেলা আওয়ামী যুবলীগ। জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক শাহরিয়ার মোহাম্মদ রাহাত খান এর সভাপতিত্বে এ সময়ে উপস্থিত ছিলেন সদর উপজেলা ভাইস চেয়ারম্যান শাহিনুল ইসলাম শাহীন, সিতরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ আবু সাইদ,ময়মনসিংহ জেলা আওয়ামী যুবলীগ লীগের যুগ্ম আহবায়ক আখেরুল ইমাম সোহাগ, সদস্য আসাদুজ্জামান রুমেল, সুপ্রিয় রায়,ময়মনসিংহ জেলা ও সদর উপজেলা আওয়ামী যুবলীগ এর সদস্যবৃন্দ।

এ সময় বক্তারা বলেন, অতীতে বিএনপি জামাতের সন্ত্রাস, সহিংস রাজনীতি প্রকাশ্যে অস্ত্রের মহড়া,জনগণ ও পুলিশের উপর হামলা করেছে। এবার তা আর করতে দেওয়া হবে না।

কেন্দ্রীয় কমিটির নির্দেশে ময়মনসিংহ জেলা আওয়ামী যুবলীগ এর নেতাকর্মীরা সতর্ক আছে। যে কোন সময়ে তাদেরকে প্রতিহত করা হবে।