ময়মনসিংহ সিটি কর্পোরেশন এলাকায় ৫ হাজার বয়স্ক ভাতার কার্ড বিতরন

ময়মনসিংহ সিটি করপোরেশন এলাকায় সামাজিক সুরক্ষা কর্মসূচীর আওতায় বিশেষ বরাদ্দপ্রাপ্ত ৫ হাজার ভাতাভোগীদের মাঝে বয়স্ক ভাতার কার্ড বিতরণ করা হয়েছে।

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের উদ্যোগে রোববার (১১ সেপ্টেম্বর) দুপুরে নগরীর টাউন হলের অডিটোরিয়ামে ২০২১-২২ অর্থবছরে বিশেষ বরাদ্দপ্রাপ্ত ৫ হাজার বয়স্কভাতাভোগীদের মাঝে কার্ড বিতরণ করেন মেয়র ইকরামুল হক টিটু।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের দুস্থ ও কম উপার্জনক্ষম বয়স্ক নাগরিকের সামাজিক নিরাপত্তা বিধান ও পরিবার ও সমাজে মর্যাদা বৃদ্ধিতে এ বয়স্কভাতার কার্ড মাননীয় প্রধানমন্ত্রীর অনন্য উপহার।

এ অর্থবছরে মাননীয় প্রধানমন্ত্রী বিশেষ বরাদ্দের মাধ্যমে ময়মনসিংহ সিটিবাসীর দাবী পূরণ করে ৫ হাজার বয়স্কভাতার কার্ড দিয়েছেন। তিনি আরও বলেন, আমরা প্রধানমন্ত্রীর বদান্যতায় কৃতজ্ঞ। এতে সিটি করপোরেশন এর প্রায় ৯৫ ভাগ ভাতা পাওয়ার যোগ্য বয়স্ক নাগরিককে ভাতার আওতায় আনা সম্ভব হয়েছে।

অনুষ্ঠানে সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইউসুফ আলীর সভাপতিত্বে ময়মনসিংহ সমাজসেবা অধিদপ্তরের বিভাগীয় উপ-পরিচালক তাহমিনা আক্তার, প্যানেল মেয়র সামীমা আক্তার, মসিকের সমাজকল্যাণ ও কমিউনিটি সেন্টার বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি ও ওয়ার্ড কাউন্সিলর শীতল সরকারসহ অন্যান্য কাউন্সিলরবৃন্দ বক্তব্য রাখেন।