যশোরের কেশবপুরে আন্তর্জাতিক নারী দিবস পালিত

যশোরের কেশবপুর উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস-২০২৪ উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) তানভীর হোসেনের সভাপতিত্বে ও উপজেলা পল্লী উন্নয়ন অফিসার সুজন কুমার চন্দ্র চন্দের সঞ্চলনায় ৮ মার্চ সকালে উপজেলা পরিষদ সভাকক্ষে “নারীর সমঅধিকার, সমসূযোগ এগিয়ে নিতে হোক বিনিয়োগ” প্রতিপাদ্য বিষয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক অফিসার রূপালী রানী ঘোষ।

প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান নাসিমা সাদেক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি তপন কুমার ঘোষ মন্টু ও উপজেলা কৃষি অফিসার মাহমুদা আক্তার বিথি।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, এনকেপিএসের সভাপতি শামীম আখতার মুকুল, মোতাহার হোসাইন, মনিরা খানম প্রমুখ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, কেশবপুর উপজেলা যুব উন্নয়ন অফিসার পুলোক কুমার সিকদার, উপজেলা সহকারী প্রোগ্রামার আব্দুস সামাদসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন নারী উন্নয়ন সংস্থার নেতৃবৃন্দ এবং উপজেলার বিভিন্ন এলাকার নারী উদ্যোক্তাগণ।