যশোরের ঝিকরগাছায় ৯২ পরিবার পেল মাথা গোজার ঠাঁই

যশোরের ঝিকরগাছায় ৯২ টি ভূমি ও গৃহহীন পরিবারে মাথা গোজার ঠাঁই হয়েছে স্থায়ী জমি ও ঘর প্রাপ্তির মধ্য দিয়ে।

বৃহস্পতিবার (২১ জুলাই) সারাদেশের সাথে একযোগে ঝিকরগাছা উপজেলা পরিষদের মুক্ত মঞ্চে ৯২ টি ঘর ও জমির কাগজপত্র হস্তান্তর করা হয়েছে। এদিন গণভবন থেকে একযোগে এ অনুষ্ঠানের শুভ সূচনা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ঝিকরগাছা উপজেলা প্রশাসনের আয়োজনে যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনের সাংসদ বীরমুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব.) ডা. মো. নাসির উদ্দিন বলেন, আগের দিনের মতো গৃহহীন ও ভূমিহীনদের আর গাছ তলায় থাকা লাগবেনা।যাদের মাথা গোজার যায়গা নেই তাদের জন্য একমাত্র আওয়ামী লীগ সরকার ই চিন্তা করেছে এবং বাস্তবায়ন করেছে এবং করছে। পর্যায়ক্রমে সকল গৃহহীন ও ভূমিহীনদের এ কার্যক্রমে অন্তর্ভূক্ত করা হবে।

এসময় উপস্থিত ছিলেন, ঝিকরগাছা উপজেলা চেয়ারম্যান মো. মনিরুল ইসলাম , পৌর মেয়র মোস্তফা আনোয়ার পাশা জামাল, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি চৌধুরী রমজান শরীফ বাদশাউপজেলা নির্বাহী অফিসার মো. মাহবুবুল হক , উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ডা. কাজী নাজিব হাসান , উপজেলা ভাইস-চেয়ারম্যান মো. সেলিম রেজা , মহিলা ভাইস চেয়ারম্যান লুবনা তাক্ষী, থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন ভক্ত, উপজেলা কৃষি কর্মকর্তা মাসুদ হোসেন পলাশ, উপজেলা প্রধান প্রকোশলী শ্যামল কুমার বসু, উপজেলা প্রকল্প বাস্তবায়নকারী কর্মকর্তা শুভাগত বিশ্বাস প্রমুখ।