যশোরের বাগআঁচড়া ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ে নতুন বই বিতরণ

ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্যদিয়ে যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়া ইউনিয়নের বাগআঁচড়া ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ে বই বিতরণ উৎসব অনুষ্ঠিত হয়েছে।

রোববার (০১ জানুয়ারি) সকাল ১১ দিকে শার্শা উপজেলার বাগআঁচড়া ইউনিয়নের বাগআঁচড়া ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে এই বই বিতরণ অনুষ্ঠিত হয়। এসময় বিদ্যালয়ে প্রধান শিক্ষক খাঁন হাসান আরিফ আহমেদ এর সভাপতিত্বে ও সহকারি প্রধান শিক্ষক কাজী জুবায়েদ আল মামুনের সঞ্চালনায় ষষ্ঠ থেকে দশম শ্রেণির শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেয়া হয়।

এসময় বিদ্যালয়ের সকল ছাত্র-ছাত্রীদের কাছে জানতে চাইলে তারা জানান, বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার, এই সরকার শিক্ষাখাতকে প্রাধান্য দিয়ে শিক্ষার্থীদের শিক্ষায় আরোও মনোযোগ আনতে বিনামূল্যে বই বিতরণ কর্মসূচি চালু রেখেছেন। যার কারনে এর সুফল ভোগ করছেন আজকের এই শিক্ষার্থীরা। নতুন বই পেয়ে তারা উৎসাহিত এবং আনন্দিত।

এসময় আরও উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ শরিফুল ইসলাম, মোঃ মনির উদ্দিন, মোঃ আবুল বাশার, শাজাহান আলম, আল মামুন,আঃ রশিদ, জসিম উদ্দিন,খাইরুল ইসলাম,মোঃ কাসেম আলী, আলাউদ্দিন,আঃ আলিম,জাহাঙ্গীর আলম, শিক্ষিকা মোছাঃ ফাতেমা, রিতা রানী,নিগার সুলতানা ও স্থানীয় অনেক গণ্যমান্য ব্যক্তিবর্গসহ অভিভাবকবৃন্দ।