যশোরের রাজগঞ্জে জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য‍্য

১৫ আগস্ট, স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস- ২০২১ উদযাপন উপলক্ষ্যে যশোরের মণিরামপুর উপজেলার রাজগঞ্জে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান হয়েছে।

ঝাঁপা ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে রবিবার (১৫ আগস্ট- ২০২১) বিকালে রাজগঞ্জ শহীদ স্মৃতি মাধ্যমিক বালিকা বিদ্যাপীঠ মাঠে এ অনুষ্ঠান হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও যশোর-৫ (মণিরামপুর) আসনের জাতীয় সংসদ সদস্য স্বপন ভট্টাচার্য‍্য।

ঝাঁপা ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি অবসরপ্রাপ্ত শিক্ষক মোঃ আকবর হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এসএম কাওছার আহম্মেদ, ঝাঁপা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মাস্টার কামাল হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন- মণিরামপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌরসভার মেয়র অধ্যক্ষ আলহাজ কাজী মাহমুদুল হাসান।

বিশেষ অতিথির বক্তব্য দেন- ঝাঁপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা মোঃ সামছুল হক মন্টু।

বক্তব্য রাখেন রাজগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ ও রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মোঃ আব্দুল লতিফ, মণিরামপুর উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক স ম আলাউদ্দিন, আওয়ামীলীগ নেতা ও জেলা আইন শৃংখলা রক্ষা কমিটির সদস্য প্রভাষক মোঃ মিজানুর রহমান।

অনুষ্ঠানের সহযোগিতায় ছিলেন- ঝাঁপা ইউনিয়ন যুবলীগের ও রাজগঞ্জ শহীদ স্মৃতি মাধ্যমিক বালিকা বিদ্যাপীঠের পরিচালনা পর্ষদের সভাপতি মোঃ সোহেল রানা।

দোয়া পরিচালনা করেন- রাজগঞ্জ মডেল মাদ্রাসার শিক্ষক ক্বারী মোঃ আব্দুল গণি।

আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান শেষে উপস্থিত মানুষের মাঝে রান্না করা খাবার (খিচুড়ী) ও পানি বিতরণ করা হয়।