আওয়ার নিউজ বিডির সংবাদ প্রকাশের পর

যশোরের রামপুর বাজারে ভোক্তা-অধিদপ্তরের অভিযান, জরিমানা আদায়

নিউজ প্রকাশের পর নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে বেকারী খাবার তৈরি, শিল্প লবণ, সাল্টু, ক্ষতিকর রং, স্যাকারিন ব্যবহারসহ ভোক্তা-অধিকার লঙ্ঘনজনিত বিভিন্ন অপরাধে অভিযান পরিচালনার মাধ্যমে, যশোরের শার্শা উপজেলার রামপুর বাজারে, মঙ্গলবারে (১৫ নভেম্বর) ০২টি প্রতিষ্ঠানকে প্রশাসনিক ব্যবস্থায় ৩০,০০০/- জরিমানা আরোপ ও আদায় করা হয়েছে। অভিযানে উপস্থিত ছিলেন ক্যাব সদস্য জনাব মোঃ আব্দুর রকিব সরদার এবং জেলা পুলিশের একটি চৌকষ টিম।

এবিষয়ে ক্যাব সদস্য জনাব মোঃ আব্দুর রকিব সরদার জানান, জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালকের নির্দেশক্রমে, যশোর জেলা প্রশাসকের সার্বিক সহযোগিতায়, যশোর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শার্শা উপজেলার রামপুর বাজার এলাকায় অভিযান পরিচালনার মাধ্যমে এসময়ে ভোক্তা-অধিকার লঙ্ঘনজনিত বিভিন্ন অপরাধে আল-আমীন বেকারী ও আরও ১ প্রতিষ্ঠান সহ মোট ০২টি প্রতিষ্ঠানকে প্রশাসনিক ব্যবস্থায় ৩০ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়েছে। তিনি আরও জানান, জনস্বার্থে এরূপ অভিযান চলমান থাকবে।

উল্লেখ্য, ১৪ নভেম্বর শার্শার রামপুরে আল-আমিন বেকারিতে নোংরা পরিবেশে তৈরি হচ্ছে অস্বাস্থ্যকর খাদ্য এমন হেডলাইনে বিভিন্ন সংবাদ মাধ্যমে নিউজ প্রকাশিত হয়।