যশোরের শ্রেষ্ঠ অফিসার ওসি নির্বাচিত হয়েছেন মোঃ কামাল হোসেন ভূঁইয়া ও শ্রেষ্ঠ এস আই রাজু আহম্মেদ

যশোর জেলা পুলিশের কল্যাণ সভায়, জেলার ০৯ টি থানার মধ্যে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হয়েছেন বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ কামাল হোসেন ভূঁইয়া। ১১ এপ্রিল মঙ্গলবার যশোর জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায়, পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বিপিএম (বার) পিপিএম এই সন্মাননা সনদ প্রদান করেন। এ সময় জেলার শ্রেষ্ঠ এস আই নির্বাচিত হয়েছেন একই থানায় কর্মরত রাজু আহম্মেদ।

সন্মাননা প্রদানকালীন সময়ে উপস্থিত ছিলেন, জেলা পুলিশের পিবিআই, সিআইডি, হাইওয়ে পুলিশ ও জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগণ।

সূত্রে জানা যায়, ওসি মোঃ কামাল হোসেন ভূঁইয়া ২০২২ ইং সনের ফেব্রুয়ারী মাসে বেনাপোল পোর্টথানায় যোগদান করার পর থেকে মাদক, সন্ত্রাসী দমন, অস্ত্র উদ্ধার, কমিউনিটি পুলিশিং, ওয়ারেন্ট তামিলকারী ও দাপ্তরিক বিভিন্ন কর্মকাণ্ড সুষ্ঠু ও নির্ভুলভাবে পালন করায়, জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে মনোনীত হন। অপরদিকে, অপরাধ পরিসংখ্যান, আইন-শৃঙ্খলা পরিস্থিতি, অপরাধ নিবারণ, মামলা রুজু ও নিষ্পত্তি পর্যালোচনা এবং গুরুত্বপূর্ণ ও চাঞ্চল্যকর মামলা সমূহের তদন্তের অগ্রগতিতে সাফল্য অর্জন করায়, রাজু আহম্মেদ’কে জেলার শ্রেষ্ঠ এসআই নির্বাচিত করা হয়।

সন্মাননা সনদ পেয়ে ওসি কামাল হোসেন ভূঁইয়া সাক্ষাতে সাংবাদিকদের জানান, শ্রেষ্ঠ ওসির পুরস্কার পাওয়ায় জনগণের হয়ে কাজ করার দায়িত্ব আরও বেড়ে গেলো। এই মর্যাদা যেন ধরে রাখতে পারি, সাধারণ জনগণের আস্থা অর্জনে আরও উদ্যোগ নেবো। থানায় এসে কোনো মানুষ যাতে বলতে না পারে পুলিশ খারাপ! পুলিশ হবে জনগণের বন্ধু, যশোর জেলা পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনায়, জনবান্ধব পুলিশের দৃষ্টান্ত স্থাপনে নিরলসভাবে কাজ করে যাচ্ছি। আমার পোর্ট থানার সকল এসআই, এএসআই, কনস্টেবল সহ আমার সহকর্মী অফিসারদের প্রতি কৃতজ্ঞতা জানাই।

অপর এক সাক্ষাতে এসআই রাজু আহম্মেদ বলেন, যে কোন পুরস্কার দায়িত্ব বাড়িয়ে দেয়, আগামীতে সেবার মান বাড়িয়ে পুলিশ এবং সেবা গ্রহিতার মধ্যে সুসম্পর্ক গড়ার প্রত্যয় নিয়ে কাজ করে যাবো।