যুক্তরাষ্ট্রের মাস্টার্স টি-টেন টুর্নামেন্টে হাফিজের ঘূর্ণিতে ম্লান স্টিভেন ঝড়

ড্যারেন স্টিভেনসের ঝড়ো ইনিংস ও বাকিদের ক্যামিওতে লড়াকু সংগ্রহ পেয়েছিল টেক্সাস চার্জার্স। ব্যাট হাতে অবদান রাখতে না পারলেও বল হাতে দুর্দান্ত বোলিংয়ে দলকে জয় এনে দেন মোহাম্মদ হাফিজ। যুক্তরাষ্ট্রের মাস্টার্স টি-টেন টুর্নামেন্টে বুধবার মরিচভিল ইউনিটিকে ৩৪ রানে হারিয়েছে টেক্সাস।

আসরে এটা টেক্সাসের দ্বিতীয় জয়। ৩ উইকেট নিয়ে টেক্সাসের জয়ের নায়ক হাফিজ। এদিন আগে ব্যাটিং করে ১০৯ রান করে টেক্সাস। লক্ষ্য তাড়া করতে নেমে হাফিজের তোপের মুখে ৭৮ রানে গুটিয়ে যায় মরিচভিল।

টেক্সাসের দেওয়া ১১০ রানের লক্ষ্যে ব্যাটিং করতে নেমে ১৫ রানেই দুই উইকেট হারায় মরিচভিল। ফিরে যান পার্থিভ প্যাটেল ও ক্রিস গেইল। গেইলকে ফিরিয়ে নিজের প্রথম শিকার করেন হাফিজ। এরপর শেহান জয়সুরিয়া চেষ্টা করলেও বাকিরা সঙ্গ দিতে পারেননি। কোরি অ্যান্ডারসন আউট না হলেও ১৬ বলে মাত্র ১৭ রান করেন। দুই ওভার বোলিং করে ১০ রান দিয়ে ৩ উইকেট নেন হাফিজ।

এর আগে ব্যাটিং করতে নেমে দলীয় ১২ রানে ফেরেন মোহাম্মদ হাফিজ ও মুক্তার আহমেদ। বাংলাদেশী মুক্তার করেন মাত্র ২ রান। বেন ডাক ভালো শুরু করলেও ফেরেন ৯ বলে ১৫ রানে। এরপর শেষদিকে স্টিভেনসের ১৮ বলে ৩৬ রানের উপর ভর করে ১০৯ রানের পুঁজি পায় টেক্সাস। তার ইনিংসে ছিল চারটি ৪ ও দুটি ৬।