রোজা রেখে ভোট কেন্দ্র পাহারা দিন, বিজয় সুনিশ্চিত : বুলু

নোয়াখালী-৩ আসনে ধানের শীষের প্রার্থী কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু বলেছেন, আগামী ৩০ ডিসেম্বর ধানের শীষে ভোট দিয়ে স্বৈরাচারী সরকারের পতন ঘটাতে হবে। স্বাভাবিক জীবনযাত্রায় ফিরে যাওয়ার লক্ষ্যে সবাইকে ঐক্যবদ্ধভাবে ভোট কেন্দ্রে যেতে হবে।

তিনি বলেন, ধানের শীষে একটি করে ভোট দিয়ে কারাবন্দি খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। ৩০ ডিসেম্বর ভোটের দিন বিএনপি নেতাকর্মীরা সবাই রোজা রেখে ভোট কেন্দ্র পাহারা দিন; দেখবেন বিজয় সুনিশ্চিত।

বৃহস্পতিবার বিকেলে নোয়াখালীর মির্জানগরে নির্বাচনী এলাকায় বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের নিয়ে আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

বরকত উল্লাহ বুলু বলেন, বিনা মামলায় মানুষকে গ্রেফতারের জন্য পুলিশকে অনুমতি দিয়ে অধিকহারে অর্থ লুট করা হচ্ছে। এসবের কারণে আমাদের হাজার হাজার নেতাকর্মী মা-বাবার জানাজা পর্যন্ত পড়তে পারেনি। বিদেশ থেকে ফিরে পরিবারের লোকজনের সঙ্গে দেখা করতে পারেনি। এ অবস্থার পরিবর্তনের জন্য সবাইকে ধানের শীষে ভোট দিতে হবে।

এ সময় আরও বক্তব্য রাখেন- বেগমগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি আবদুর রহিম, চৌমুহনী পৌর বিএনপি সভাপতি জহিরুল ইসলাম হারুন, সাধারণ সম্পাদক মহসিন ও জেলা যুবদলের সভাপতি মঞ্জুরুল আজিম সুমন প্রমুখ।