লালমনিরহাটের কালীগঞ্জে খাবারে চেতনানাশক মিশিয়ে শিক্ষকের বাড়িতে দুর্ধর্ষ চুরি

লালমনিরহাটের কালীগঞ্জে আরিফুর রহমান লিমন নামের এক শিক্ষকের বাড়িতে চেতনানাশক মিশিয়ে পরিবারের সদস্যদের অজ্ঞান করে বাসা থেকে ৩লাখ টাকাসহ স্বর্ণালংকার চুরি করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারী) দিনগত গভীররাতে উপজেলার চলবলা ইউনিয়নের বারাজান গ্রামে চুরির ঘটনা ঘটে। লিমন ওই এলাকার মৃত হাবিবুর রহমান ছেলে। তিনি বারাজান এসসি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

অজ্ঞান করার ঘটনায় শক্রবার সকালে শিক্ষক লিমনের বাড়ির অসুস্থ ৭ সদস্যকে উদ্ধার করে কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শিক্ষক লিমন জানান, গতকাল সন্ধ্যায় তাঁদের অজান্তে খাবারে চেতনানাশক মিশিয়ে দেয় দুর্বৃত্তরা। রাত আনুমানিক সাড়ে ১০টায় ওই খাবার খেয়ে বাড়ির সবাই ঘুমিয়ে পড়েন। পরিবারের সদস্যরা ঘুমের মধ্যে অচেতন হয়ে যান। সকালে ঘুম থেকে উঠে ঘরের আলমারি, ওয়ার্ডরোব লন্ডভন্ড অবস্থায় দেখতে পান তাঁরা। ঘরের ভেতরে থাকা ৩লাখ টাকা, নয় ভরি স্বর্ণালংকার ও মোবাইল ফোন নিয়ে যায় দুর্বৃত্তরা। সকালে অসুস্থ অবস্থায় বাড়ির ৭সদস্য কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেন কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ কবির। তিনি বলেন, পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ পেয়েছি চুরি যাওয়া মালামাল উদ্ধারসহ প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে’।