লালমনিরহাটের কালীগঞ্জে সমাজকল্যাণ মন্ত্রীর ভাইসহ- ৭জন বহিষ্কার

লালমনিরহাটের কালীগঞ্জে বহিষ্কার হলেন সমাজকল্যাণ মন্রীর ছোটভাই মাহবুজ্জামান আহমেদসহ -৭ জন। তিনি জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও কালীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান। দলীয় সিদ্ধান্ত অমান্য করে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী ও তার স্ত্রী সাজেদা বেগমসহ কালীগঞ্জের ৮ ইউনিয়নের প্রার্থীকে সহযোগীতা করায় জেলা আওয়ামীলীগের সহ- মাহাবুজ্জামান আহমেদসহ ৭ নেতাকে বহিষ্কার করেছে জেলা আওয়ামীলীগ।

বুধবার (২৪ নভেম্বর) বিষয়টি নিশ্চিত করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মতিয়ার রহমান। এর আগে মঙ্গলবার রাত ৮টার দিকে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে এক জরুরি সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

বহিস্কৃত জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহাবুজ্জামান আহমেদ সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদের ছোট ভাই।

এছাড়াও ওই উপজেলার জেলা আওয়ামী লীগের সদস্য ও মদাতির মোটরসাইকেলে প্রার্থী জাহাঙ্গীর আলম বিপ্লব, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আলী প্রামাণিক, চলবলার ৫নং সভাপতি খবির উদ্দিন, গোড়ল ইউনিয়ন আওয়ামী লীগের সাধানণ সম্পাদক নুরুল আমিন, কাকিনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল হক,কাকিনা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফেরাজুল ইসলাম।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মতিয়ার রহমান জানান, দলের সিদ্ধান্ত অমান্য করে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহাবুজ্জামান আহমেদের স্ত্রী সাজেদা বেগম ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নেয়। এছাড়াও নিজ এলাকায় নির্বাচনী প্রচারণা চালানো এবং অন্যরা তার পক্ষে কাজ করায় তাদের দল থেকে বহিস্কার করা হয়েছে।