লালমনিরহাটের হাতীবান্ধায় অর্ধকোটি টাকার মাদকদ্রব্য ধবংস

লালমনিরহাটের হাতীবান্ধায় তিস্তা ব্যাটালিয়ন-২ (৬১ বিজিবি) প্রায় অর্ধকোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি।
মঙ্গলবার দুপুরে তিস্তা ব্যাটালিয়ন-২ বিজিবি ক্যাম্পে ওই মাদকদ্রব্য ধ্বংকরণ অনুষ্ঠান আয়োজন করে ৬১ বিজিবি।

বিজিবির তিস্তা ব্যাটালিয়ন-২ (৬১ বিজিবির) অধিনায়ক লে: কর্নেল মোহাম্মদ মুসাহিদ মাসুম বলেন, লালমনিরহাট জেলার বিভিন্ন সিমান্ত থেকে মালিকবিহীন মাদকদ্রব্য আটক করা ভারতীয় মদ-১৪৭৯ বোতল, মদ-৪৩৮ জুস প্যাকেট, লোকাল মদ-৪৬.৫০০লিটার, ইস্কাপ সিরাপ-১০৪৭ বোতল, গাঁজা-৭৫.২৫০ কেজি, ফেন্সিডিল-৪৫৯৭ বোতল, কডিসেফ সিরাপ-১১৬ বোতল, এ্যামোডিটাস সিরাপ-১২৬ বোতল, ইয়াবা ট্যাবলেট-৭৮০ পিস, ডি কফ সিরাপ-৫০ বোতল, সিগারেট-৩২৫পিস ও ভারতীয় ট্যাপেন্ডাডল ট্যাবলেট-৭৮০ পিস ধ্বংস করা হয়। যার আনুমানিক বাজার মূল্য সাতান্ন লক্ষ আটাশি হাজার দুইশত পঞ্চাশ টাকা।

মাদকদ্রব্য ধ্বংস অনুষ্ঠানে প্রধান অতিথীর বক্তব্যে রংপুর রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল খোন্দকার শফিকুজ্জামান বলেন, মাদকের বিরুদ্ধে সরকারের জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে বর্ডার গার্ড বাংলাদেশ দেশের সিমান্ত রক্ষার পাশাপাশি মাদক প্রতিরোধে রাত-দিন অভিযান পরিচালনা করে আসছে। তিনি আরও বলেন, মাদক নির্মুলে তিস্তা ব্যাটালিয়ন-২ সিমান্ত এলাকা গুলোতে বিভিন্ন সচেতনতামূলক মাইকিং, সভা,সেমিনার, আলোচনা করে আসছে। মাদককে জিরো টলারেন্স আনতে হলে সকলকে সচেতন হতে হবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন, রংপুর সেক্টর কমান্ডার কর্নেল মামুনুর রশিদ, বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, জনপ্রতিনিধি, স্থানীয় গনমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।