লালমনিরহাটের হাতীবান্ধায় মুক্তিযুদ্ধের জীবন্ত কিংবদন্তী সম্মাননা

লালমনিরহাটের হাতীবান্ধা নর্থল্যান্ড মডেল স্কুল এন্ড কলেজের উদ্যোগে স্বাধীনতার মাসে স্থানীয় এমপি বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেনকে মুক্তিযুদ্ধের জীবন্ত কিংবদন্তী সম্মাননায় ভূষিত করা হয়েছে।

১৯৭১ সালে নিজের জীবনকে বাজি রেখে দেশকে স্বাধীন করার জন্য ভূমিকা রেখেছেন এবং আপন যোগ্যতা বলে এ এলাকা থেকে প্রতিমন্ত্রী এবং বর্তমানে সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালন করার কৃতিত্বপূর্ন অবদানের জন্য এ সম্মাননা দেয়া হয়েছে।

বুধবার (২২ মার্চ) বিকেলে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে নবাগত শিক্ষার্থীদের নবীনবরণ ও কৃতি শিক্ষার্থী সংবধর্না ও দেয়া হয়েছে। শিক্ষার্থীদের পরিবেশনায় পুথি পাঠ এবং দশম শ্রেণির শিক্ষার্থী তাসমিয়া জামান কুশির ইংরেজিতে বক্তৃতা অনুষ্ঠানটিকে নতুনমাত্রা দিয়েছে। অত্র প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা কমিটি সভাপতি আলহাজ্ব নূরজ্জামানের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন নর্থল্যান্ড মডেল স্কুল এন্ড কলেজ অধ্যক্ষ নাজমুল কায়েশ হিরু।

এতে আরো বক্তব্য রাখেন শিংগীমারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মনোয়ার হোসেন দুলু, টংভাঙ্গা ইউপি চেয়ারম্যান সেলিম হোসেন, অভিভাবকদের পক্ষে রমনীগঞ্চ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সালেকুজ্জামান প্রমুখ।