লালমনিরহাটের হাতীবান্ধায় মারামারির ঘটনায় পাল্টাপাল্টি অভিযোগ

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জেরে হামলা, ভাংচুরের ঘটনায় পাল্টাপাল্টি অভিযোগ হয়েছে। এ ঘটনায় উভয় পক্ষের ৫ জন আহত হয়েছে।

আহতরা হলেন ফজিলা বেগম (৪৫), ইউনুছ আলী(৪০), মনি আক্তার(১৭), সালেহা বেগম(৫০) ও জামাল(২৫) গুরুতর আহত হয়। তাদেরকে হাতীবান্ধা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত ৯ সেপ্টেম্বর ‘২০২১ তারিখ বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার সানিয়াজান ইউনিয়নের নিজ শেখ সুন্দর গ্রামের রিপুজি পাড়ায় এ ঘটনা ঘটেছে।

এ ঘটনায় শুক্রবার (১০ আগষ্ট) রাতে ফজিলা বেগমের স্বামী আ: রশিদ বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখ করে হাতীবান্ধা থানায় একটি লিখিত অভিযোগ দেন। অপরদিকে শনিবার রাতে তোতা মিয়ার পুত্র আব্দুস ছালাম ৮ জনের নাম উল্লেখ করে অপর একটি অভিযোগ করেন।

হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের দ্বায়িত্বরত চিকিৎসক সহকারি কমিউনিটি মেডিকেল অফিসার ডা: আব্দুল্লাহ আল মামুন বলেন, আহত ৫ জনের মধ্যে ফজিলা বেগমের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বলেন, এ ঘটনায় পৃথক দু’টি ” অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।