শপথ নিয়েই পরিবহন সেক্টরের চাঁদাবাজি বন্ধের ঘোষণা দিলেন পপি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১৪৮, ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনে আওয়ামী লীগ মনোনীত জাতীয় সংসদ সদস্য এডভোকেট নিলুফার আনজুম পপি শপথ গ্রহণের পর নির্বাচনী এলাকায় ফিরে পরিবহন সেক্টরের চলমান চাঁদাবাজি বন্ধের ঘোষণা দিয়েছেন।
তিনি বলেন, গৌরীপুরকে একটি উন্নত সমৃদ্ধ হিসেবে গড়ে তুলতে চাই। তাই পরিবহন সেক্টরে চাঁদাবাজি বন্ধ ঘোষণা করা হলো। পরিবহনের চাঁদাবাজি বন্ধে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর দৃষ্টি আকর্ষণ করেন তিনি।

রোববার (২১ জানুয়ারি) নির্বাচনী এলাকায় এসেই দলীয় নেতাকর্মীদের নিয়ে গৌরীপুর পৌর শহরের স্থানীয় বঙ্গবন্ধু চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ শেষে তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে দেয়া বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, গৌরীপুরে ধান বা পাটের মন যেন ৪০ কেজিতেই হয়। কোন ধরনের কালোবাজারি, অবৈধ সিন্ডিকেট থাকবে না। একটি সুন্দর, সন্ত্রাসমুক্ত, মাদকমুক্ত, জঙ্গীবাদমুক্ত, চাঁদাবাজমুক্ত গৌরীপুর গড়তে চাই, যেখানে শিক্ষা, সংস্কৃতি, উন্নয়ন পাশাপাশি হাত ধরাধরি করে হাটবে এবং আমরা প্রত্যেকেই যেন একটি আনন্দময় সমাজে বাস করতে পারি। একটি উন্নয়নশীল ও প্রতিজ্ঞানুযায়ী কর্মসংস্থান করতে পারি, গৌরীপুরের রাস্তাঘাটসহ যে সকল সেক্টর অবহেলিত আছে সেসকল সেক্টরে কাজ করার জন্য সকলের সহযোগিতা প্রত্যাশা করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি হেলাল উদ্দিন আহমেদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান, মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবি, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ,উপজেলা যুবলীগের সভাপতি সানাউল হক, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ আব্দুর রহিম, পৌর আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহবায়ক আবু কাউছার চৌধুরী রন্টি, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মোঃ কামাল হোসেন ও পৌরসভার সাবেক কাউন্সিলর মোঃ আব্দুল কাদির প্রমুখ।