শার্শার বাগআঁচড়ায় বিজয় দিবস উপলক্ষে লাখো শহীদের প্রতি পুষ্প অর্পণ

আজ ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস আর এই বিজয় ছিনিয়ে আনতে লাখো শহীদের বুকের তাজা রক্ত ঝরাতে হয়েছে। আর এই জন্যই তাদের প্রতি জানাই প্রাণঢালা শ্রদ্ধা ও ভালোবাসা। আর তারই ধারাবাহিকতায় প্রতিবছরের ন্যায় এবারও,

যথাযথ মর্যাদায় বাগআঁচড়ায় ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে লাখো শহীদের প্রতি শ্রদ্ধা রেখে একে একে সবাই পরপর প্রথমে রেলি তারপর বঙ্গবন্ধু মুরালে পুষ্প অর্পণ করেন বাগআঁচড়া প্রেসক্লাব, বাগআঁচড়া সম্মিলিত গার্লস স্কুল এন্ড কলেজ সহ বাগআঁচড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের। পরে যে যার মত নিজস্ব প্রতিষ্ঠানে শহীদদের স্মরণে দোয়া অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানটি সমাপ্ত করেন।

বাগআঁচড়া প্রেসক্লাবের পক্ষ থেকে ফুল অর্পণের সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সম্মানিত সভাপতি মোঃ সাইফুজ্জামান (মন্টু), সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক জিল্লুর রহমান,আইসিটি সম্পাদক শাহারুল ইসলাম (রাজ),মিজানুর রহমান,এবিএস রনি সহ সবুজ হোসেন।

বাগআঁচড়া সম্মিলিত গার্লস স্কুল এন্ড কলেজের পক্ষ থেকে উপস্থিত ছিলেন অত্র প্রতিষ্ঠান প্রধান শিক্ষিকা মোছাঃ শাহানারা খাতুন সহ অত্র প্রতিষ্ঠানের সকল শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা।

অপরদিকে বাগআঁচড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পক্ষ থেকে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মোছাঃ সাবিহা খাতুন, সহকারী শিক্ষিকা রেশমা পারভীন সহকারী শিক্ষক মাহফুজুর রহমান সহ- অত্র বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা