নেত্রকোনার মদনে জাঁকজমকপূর্ণ ভাবে মহান বিজয় দিবস উদযাপন

নেত্রকোণা মদন উপজেলা জাঁকজমকপূর্ণ ভাবে মহান বিজয় দিবস-২০২৩ উদযাপন উপলক্ষে ব্যাপক ভাবে মাঠ সজ্জিত করা হয়েছে।

শনিবার ( ১৬ ডিসেম্বর) সকালে ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে সকল শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে উপজেলা স্মৃতি সৌধে পুস্পম্ভবক অপর্ণ করেন বিভিন্ন শ্রেনীর পেশার মানুষ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহ আলম মিয়া সভাপতিত্বে যৌথ সঞ্চালনা করেন কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মৌরী তানিয়া মৌ ও মৎস্য কর্মকর্তা মোঃ কামরুল হাসান।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃহাবিবুর রহমান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কদ্দুস। খালিয়াজুড়ি সার্কেল মোঃ রবিউল ইসলাম,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল হান্নান তালুকদার শামীম, পৌর মেয়র মোঃসাইফুল ইসলাম সাইফ, কৃষি কর্মকর্তা মোঃ হাবিবুর রহমান, নবাগত অফিসার ইনচার্জ উজ্জ্বল কান্তি সরকার, বীর মুক্তিযোদ্ধা মোঃ হেলাল উদ্দিন তালুকদার। উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুফতি মাওলানা আনোয়ার হোসাইন।

বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীরা কুচকাওয়াজে অংশ গ্রহন করেন, এতে প্রথম স্থান অর্জন করে আপগ্রেড প্রি- ক্যাডেট স্কুল, দ্বিতীয় স্থান অর্জন করে জাহাঙ্গীর পুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়।

এ ছাড়া ও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মাঘান ইউপি চেয়ারম্যান মোঃ জহিরুল ইসলাম মাসুদ, তিয়শ্রী ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ মজিবর রহমান, গোবিন্দশ্রী ইউপি চেয়ারম্যান মোঃ মাইদুল ইসলাম খান মামুন, বীর মুক্তিযোদ্ধা গাজী ফেরদৌস, সকল অফিসের কর্মকর্তাসহ শিক্ষক ছাত্র-ছাত্রী ও গণমাধ্যম কর্মীগণ। সন্ধ্যায় আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।