শুনেছি বিএনপি নাকি সমাবেশে বসে থেকেই সরকার গঠন করবে : স্বরাষ্ট্রমন্ত্রী

মাদারীপুরে বুধবার (৯ নভেম্বর) দুপুরে পৌর শহরের স্বাধীনতা অঙ্গনে আয়োজিত ঠোটকাটা ও তালুকাটা রোগীদের ফ্রি অপারেশনের উদ্বোধনীর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান (এম.পি) উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে মন্ত্রী তার বক্তব্যে বলেন, আওয়ামীলীগ জনগণের ভোটে ক্ষমতায় এসেছে। আওয়ামীলীগ কখনো বন্ধুকের নল বা পেশি শক্তির প্রদর্শন করে ক্ষমতায় আসেনি। জনগণের প্রতি প্রধানমন্ত্রীর বিশ্বাস রয়েছে। চর কুকরিমুকরি থেকে তেতুলিয়া যেখানেই যাবেন সেখানেই একই কথা, একই ধ্বনি শেখ হাসিনার বিকল্প শুধুই শেখ হাসিনা। তার বিকল্প আর কেউ নেই।

স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, শুনেছি তারা (বিএনপি) নাকি সমাবেশে বসে থেকেই সরকার গঠন করবে। কিন্তু আমাদের প্রধানমন্ত্রী বিশ্বাস করেন গণতন্ত্রের কথা। বিএনপি ঢাকায় ২০ লক্ষ লোক নিয়ে গিয়ে সমাবেশ করার কথা বলেছে। তারা লোক নিয়ে গিয়ে বসে থাকুক আমাদের অসুবিধা নেই। কিন্তু সমাবেশের নামে তারা যদি জনগণের জানমাল ও রাস্তাঘাট বন্ধ করে তাহলে প্রশাসন তাদের প্রতিহত করবে।

এসময় তিনি আরো বলেন, বাংলাদেশ আবারো ভোটের জন্য তৈরি হচ্ছে। আবারো এ দেশের জনগণ নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধানমন্ত্রীকে ক্ষমতায় এনে আমাদের উন্নত বাংলাদেশের স্বপ্ন পূরণ করবে। এটা সারা বাংলাদেশের মানুষ বিশ্বাস করে।

বেলা রাইসু ফাউন্ডেশন কেনিয়া, আছমত আলী খান ফাউন্ডেশন ও সেলটেক গ্রুপের আয়োজন অনুষ্ঠানে আছমত আলী খান ফাউন্ডেশনের সভাপতি সৈয়দা রোকেয়া বেগমের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান (এম.পি) এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদারীপুর ৩ আসনের সংসদ সদস্য ড. আবদুস সোবহান গোলাপ, টাঙ্গাইল ২ আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির, মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুনা প্রমুখ।