শ্রীলঙ্কা সিরিজের আগে আরো এক ধাক্কা খেল বাংলাদেশ

শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের আগে বড়সড় ঝামেলায় পড়েছে বাংলাদেশ। একের পর এক ক্রিকেটার ছিটকে পড়েছেন এই সিরিজ থেকে। দলের সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের খেলা নিয়ে অনিশ্চয়তা কাটেনি।

এর উপর ছিটকে গেছেন তাসকিন আহমেদ। পেসার শরিফুল ইসলামও অনিশ্চিত। আর এবার আরো এক ধাক্কা খেল টাইগার শিবির। লঙ্কানদের বিপক্ষে সিরিজে অনিশ্চিত পেসার ইবাদত হোসেনও।

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে সুপার লিগ পর্বের ম্যাচে আজ বৃহস্পতিবার মিরপুরে মুখোমুখি শেখ জামাল ক্রিকেট ক্লাব আর রূপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাব। এ ম্যাচে শেখ জামালের হয়ে খেলতে নেমে হাতে চোট পেয়েছেন পেসার এবাদত হোসেন। হাতে সেলাই লাগবে তার। এতে ডিপিএল শেষ হয়ে গেছে এবাদতের। শঙ্কা তৈরি হয়েছে শ্রীলঙ্কা সিরিজ নিয়েও।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেন, ‘ডান হাতের দুই আঙ্গুলের মাঝখানে ফেটে গেছে। এভারকেয়ারে পাঠানো হয়েছে। ডাক্তার দেখার পর কয়টা সেলাই লাগবে সেটা জানাবে। তার উপর নির্ভর করবে কবে মাঠে ফিরবে। আপাতত এক সপ্তাহ সময় লাগতে পারে।’

মিরপুরে দুই দলের লড়াইয়ে আগে ব্যাট কর‍তে নামে রূপগঞ্জ। তাদের ইনিংসের ৪৯তম ওভারে নিজের অষ্টম ওভারে বোলিং করতে আসেন এবাদত। স্ট্রাইক প্রান্তে তখন রূপগঞ্জের ব্যাটসম্যান নাসুম আহমেদ। নাসুমের সোজা ব্যাটে মারা বলটা ধরতে গিয়ে হাতে ব্যাথা পান এবাদত। সঙ্গে সঙ্গে মাঠ থেকে বেরিয়ে যান তিনি।