সড়কের কাছে উড়ছে বিমান, গাছে ধাক্কা (ভিডিও)

সকাল সকাল ফ্লোরিডার একটি সড়কে টহলদারি চালাচ্ছিলেন দুই পুলিশ। আচমকা তারা দেখতে পান, সড়কের কাছে নেমে আসতে শুরু করেছে একটি ছোট বিমান (এয়ারক্রাফট)।

শুধু তাই নয়, ওই বিমানটি প্রথমে জাতীয় সড়কের কাছে নেমে আসে এবং তারপরই সেটি ধাক্কা খায় একটি গাছে। কিন্তু, ধাক্কা খেয়েও উড়তে থাকে বিমানটি। এরপর বিপজ্জনকভাবে উড়তে উড়তে আচমকাই বিমানটি ভেঙে পড়ে।

ফ্লোরিডায় সম্প্রতি এমনই কাণ্ড ঘটেছে, আর সেই ছবি দেখলে আঁতকে উঠবেন আপনিও!

জানা যায়, গ্রেগরি গিনিকে সঙ্গে নিয়ে সম্প্রতি বিমান চালক মার্ক এলেন বেনেডিক্ট একটি বিমানে উড়ছিলেন। একটি মাত্র ইঞ্জিন নিয়েই মার্ক ওই বিমানটি ওড়ানো শুরু করেন। রকওয়েল বিমানবন্দর থেকে ওই বিমানটির ফ্লোরিডার জেফিরিল্স মিউনিসিপ্যাল বিমানবন্দরে যাওয়ার কথা ছিল। কিন্তু, সেখানে পৌঁছনোর আগেই বিমানটি বিপজ্জনকভাবে উড়তে শুরু করে এবং গাছে ধাক্কা খেয়ে সেটি ভেঙে পড়ে।

জেফিরিল্স মিউনিসিপ্যাল বিমানবন্দর থেকে মাত্র ৮০ কিলোমিটার দূরে থাকাকালীন ঘটনাটি ঘটেছে। জানা যায়, ইঞ্জিনে গোলমাল থাকার জন্যই ওই বিমানটি বিপজ্জনকভাবে উড়তে শুরু করে।

তবে, দুর্ঘটনার পর বিমান চালক এবং তার যাত্রী নিরাপদেই রয়েছেন বলে জানানো হয়েছে।

Deputies Dash Cam Videos of Plane Crash- 11/19/2017

At about 10:20 a.m. on November, 19, 2017, two deputies were responding to a call for service in unincorporated Clearwater, and were caught by surprise when a single engine plane crashed in front of them on Keene Road, just south of Sunset Point Road. Deputies rushed to the crash scene to assist the pilot and his passenger.The deputies dash cams captured video of the crash.Paramedics from Clearwater Fire and Rescue Department responded to the scene. Luckily, the pilot and his passenger walked away from the crash uninjured. No citizens were injured as a result of the crash.http://tinyurl.com/y7q3azof

Posted by Pinellas County Sheriff's Office on Sunday, November 19, 2017