সড়ক দুর্ঘটনায় ডাসারের একই পরিবারের চারজনসহ নিহত ৫

ঢাকা-বরিশাল মহাসড়কের মুকসুদপুর নামকস্থানে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে মাদারীপুরের ডাসার উপজেলার একই পরিবারের চারজনসহ মোট পাঁচ জন নিহত হয়েছেন। এসময় বেশ কয়েকজন আহত হয়েছে। আহতদেরকে উদ্ধার করে রাজৈর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে একই পরিবারের চারজন নিহতের ঘটনায় ডাসারে নিহতদের নিজ বাড়িতে স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

আজ বুধবার সকালে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ও নিহতের পরিবার সুত্রে জানা গেছে, ডাসার উপজেলার গোপালপুর ইউনিয়নের দক্ষিন গোপালপুর গ্রামের কাজী হুমায়ন কবির তার পরিবারের লোকজন নিয়ে ঢাকা থেকে মাইক্রাবাসযোগে গ্রামের বাড়ির উদ্দেশ্যে রওনা দেন।

তাদের মাইক্রোসটি গোপালগঞ্জের মুকসুদপুর নামকস্থানে পৌছলে বরিশাল থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা গ্লোবাল পরিবহবনের একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে করে কাজী হুমায়ন কবিরের স্ত্রী কমল বানু-(৬৮), বড় বোন নাছিমা-(৬৫), মেজ বোন ছালমা-(৬০), ছোট বোন আসমা-(৫৫) ও ড্রাইভারসহ মোট পাঁচজন নিহত হয়।

এসময় কাজী হুমায়ন কবির, মো. খায়রুল আলম তাসলিম ও নাজমা নামের তিনজন গুরুতর আহত হয়। আহতদেরকে উদ্ধার করে প্রথমে রাজৈর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে একই পরিবারের চারজন নিহতের খবরে তাদের বাড়িতে স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

গ্লোবাল পরিবহনে থাকা এক যাত্রী বলেন, গাড়িটি বেপরোয়া গতিতে চালাচ্ছিলেন চালক। এ কারনে দুর্ঘটনা ঘটেছে।

নিহতদের ভাইয়ের ছেলে (স্বজন) কাজী আসাদ বলেন, আমার চাচা হুমায়ন কবিরের পরিবারের চারজনসহ মোট পাঁচজন নিহত হয়েছে। এমন মৃত্যু কোনভাবে মেনে নেয়া যায় না। তাদের নিহতের ঘটনায় আমাদেরেসহ এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে আসে।

এ ব্যাপারে ডাসার থানার ওসি মো. শফিকুল ইসলাম বলেন, আমার থানা এলাকার একই পরিবারের চারজনসহ মোট পাঁচজন সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছে।