সন্ত্রাস নয়, ভাঙ্গার মানুষ উন্নয়ন চায়: কাজী জাফর উল্ল্যাহ

শেখ হাসিনা হচ্ছে আমাদের শেষ ঠিকানা। তিনি বলেন, পদ্মা-মেঘনা-যমুনা শেখ হাসিনা বাংলাদেশের শেষ ঠিকানা। এই শেষ ঠিকানাটা যদি নিক্সন ধ্বংস করে দেয়, বঙ্গবন্ধুর পরিচয় দিয়ে। তাহলে, কিন্তু আমাদের মাথা রাখার জায়গা আর থাকবে না। তাই, আসুন আমরা এদের বিরুদ্ধে রুখে দাড়াই।

রবিবার (৫ মার্চ) সকালে উপজেলার ঘারুয়া সঃপ্রাঃ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে আয়োজিত ঘারুয়া ইউনিয়ন আ’লীগের কর্মী সভায় প্রধাণ অতিথির বক্তব্যে এসব বলেন তিনি।

জাফর উল্লাহ বলেন, গত (২৭ ফেব্রুয়ারী) ভাঙ্গা কাজী ইউসুফ স্টেডিয়ামে নিক্সন চৌধুরী যুবলীগের এক সমাবেশ করেছিলেন, আর সেই সমাবেশ শেষ করেই তার গুন্ডা বাহিনী দিয়ে এই ঘারুয়া ইউনিয়ন আ’লীগের যুগ্ন সম্পাদক কিবরিয়াকে নির্মমভাবে হাতুড়ি পেটা করেছেন। সে বর্তমানে পঙ্গু হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। শুধু দলীয় লোকদের মেরে এই নিক্সন চৌধুরি ক্ষ্যান্ত হন নাই। তিনি এর আগে তার উপজেলা ভাইস-চেয়ারম্যানের গুন্ডা ভাইকে দিয়ে একজন সংবাদকর্মীকে হামলা করেছে,পরে আবার ঐ সংবাদকর্মীর নামে মামলাও করে। তিনি প্রশাসনের উদ্দেশ্যে বলেন, যদি আ’লীগের কোন নেতা কর্মীর সঙ্গে প্রশাসন কোন প্রকার খারাপ ব্যবহার করেন, তাহলে কিন্তু কোন ছাড় দেওয়া হবে না। আমাদের নেতা কর্মীদের পিঠ দেয়ালে ঠেকে গেছে। তাই, আগামীতে আমরাও আর বসে থাকবোনা। এই গুন্ডা বদমাসদের উচিৎ শিক্ষা দিয়ে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা আমি করবো।

এমপি নিক্সনের উদ্দেশে ইঙ্গিত করে বলেন, আপনারা ভয় পাবেন না, নিক্সন কিছুই না, নিক্সন একটা কাগজের বাঘ। আমি নেত্রীর নির্দেশে করোনার ভিতর এলাকায় আসি নাই।
আর গরিব-সাধারণ জনগন যারা তাদের ভোটের মাধ্যমে শেখ হাসিনাকে বার বার নির্বাচিত করেছেন আমি তাদের নিয়ে রাজনীতি করতে চাই। এই ভাঙ্গাতে এই নিক্সনের আমলে কয়টা মার বুক খালি হয়েছে এটা আপনারাই হিসেব করেন। আমি খুন-রাহাজানির রাজনীতি করি না। আমরা শান্তি প্রিয় মানুষ।

আগামী নির্বাচনের জন্য এখন থেকেই আপনারা প্রস্ততি নেন। আগামী বছরের প্রথম সপ্তাহের মধ্যে সংবিধান অনুযায়ী আমাদের জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে, বিরোধী দলগুলো বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত। আমরা যদি ঐক্যবদ্ধ থাকি এমন কোন শক্তি নাই, যে নৌকার বিজয়ে কোন বাধা ঘটাতে পারে। আপনারা যদি ঐক্যবদ্ধ না থাকেন আপনাদের ভবিষ্যত উজ্জল হবে না। আপনাদের সন্তানদের কর্মসংস্থান হবে না। তাই, আপনাদের স্বার্থে, এলাকার স্বার্থে, দেশের স্বার্থে সকলেই নৌকার নিচে এক হয়ে আগামীতে শেখ হাসিনার হাতকে মজবুত করতে নৌকা প্রতিকে ভোট দিয়ে শেখ হাসিনাকে চতুর্থবারের মত সফল প্রধাণ মন্ত্রী নির্বাচিত করতে হবে।

ঘারুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনিরুজ্জামান নয়নের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ মোঃ ইসতিয়াক আরিফ, যুগ্ন সাধারণ সম্পাদক ঝর্ণা হাসান, সহ-সভাপতি কাজী হেদায়েত উল্লাহ সাকলায়েন ও শ্রম বিষয়ক সম্পাদক ফাইজুর রহমান। উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাইফুর রহমান মিরন ও সাধারণ সম্পাদক আকরামুজ্জামান রাজা প্রমুখ।