সাংবাদিক দিলীপ কুমার দাসের মাতার পরলোক গমন

ময়মনসিংহের গৌরীপুরে বৃহস্পতিবার (২৫ আগষ্ট /২০২২) বিকেল সাড়ে ৩ টার সময় পৌর শহরের কালীপুর মধ্যম তরফ বাসায় লিভারের জটিল রোগে আক্রান্ত হয়ে পরলোক গমন করেছেন। তিনি ঢাকা হোমিও মেডিকেল কলেজের প্রফেসর ডাঃ জামাল উদ্দিনের নিকট চিকিৎসা গ্রহন করা অবস্থায় পরলোকগমন করেন।

পরলোকগমন কালে তার বয়স হয়েছিল ৮০ বছর। তিনি দুই পুত্র এক কন্যা,নাতী নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি আন্তর্জাতিক কৃষ্ণভাবনামৃত সংঘ (ইসকনের) শ্রীল শুভ স্বামী গুরু মহারাজের নিকট থেকে দীক্ষা গ্রহন করেন। প্রথম দিকে তিনি গৌরীপুর শ্রীশ্রী গোপিনাথ জিও মন্দিরের একজন সুদ্ধ ভক্ত থাকাবস্থায় সকল ধর্মীয় আচার অনুষ্ঠানে উপস্থিত থেকে ভক্ত হৃদয় জয় ও হরিকথা শ্রবণসহ নিষ্কাম কর্ম করে গেছেন। তিনি ছিলেন স্বর্গীয় রামচরন দাসের সহধর্মিণী ও সাংবাদিক দিলীপ কুমার দাসের গর্ভ ধারিনী মাতৃদেবী।

তার পরলোক গমনে ইসকন, গৌরীপুর উপজেলা পরম বৈষ্ণব বৃন্দ, বাংলাদেশ রবিদাস উন্নয়ন পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি দিলিপ রবিদাস ও বাংলাদেশ রবিদাস ফোরাম গৌরীপুর উপজেলা শাখার নেতৃবৃন্দ তার পরিবার বর্গের প্রতি সমবেদনা জ্ঞাপনসহ সহযোগিতার হাত বাড়ানোর আশ্বাস দিয়েছেন

সাংবাদিক দিলীপ কুমার দাসের মাতার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন আওয়ার নিউজ বিডি পরিবার। এক শোক বার্তায় বিদেহী আত্মার শান্তি কামনা ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানানো হয়।