সাতক্ষীরায় পুলিশে চাকুরী দেওয়ার প্রলোভনে অর্থ আত্মসাৎ চেষ্টায় প্রতারক গ্রেফতার

সাতক্ষীরা জেলা পুলিশ লাইন্স ড্রিল শেডে বাংলাদেশ পুলিশে চাকুরী দেওয়ার প্রলোভন দেখিয়ে অর্থ আত্মসাৎ চেষ্টায় বৃহস্পতিবার এক প্রতারককে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার সকালে শূন্য স্ট্যাম্প ও চেক উদ্ধার হওয়া সংক্রান্তে সাংবাদিকদের উদ্দেশ্যে ব্রিফ করেন সাতক্ষীরা পুলিশ সুপার মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী। এ সময় আরও উপস্থিত ছিলেন মোঃ আতিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি), তারেক ফয়সাল ইবনে আজিজ, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

ঘটনার বিবরণীতে জানা যায় যে, জেলা গোয়েন্দা শাখার বিশেষ অভিযান পরিচালনায় বৃহস্পতিবার বিকালে সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা থানাধীন তৈলকুপি গ্রামস্থ জনৈক ফিরোজা বেগম এর বাড়িতে বাংলাদেশ পুলিশে চাকুরী দেওয়ার নাম করিয়া টাকা পয়সা লেনদেন বিষয়ে আলাপ আলোচনা করার সময় আসামী মোঃ এনামুল হক (৪০), পিতা-মৃত মোসলেম সরদার, সাং-দাউকোনা (ইউপি-জামিরা), থানা-ফুলতলা, জেলা-খুলনা কে গ্রেফতার করা হয় এবং আসামীর দখল ও হেফাজত হইতে আলামত ক) ১০০ (একশত) টাকার সমমূল্যের তিনটি নন-জুডিশিয়াল শূন্য স্ট্যাম্প খ) ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ এ্যাকাউন্ট নম্বর এর অনুকূলে একটি শূন্য চেক, গ) Dutch Bangla Bank Limited এ্যাকাউন্ট নম্বর এর অনুকূলে একটি শূন্য চেক, ঘ) একটি অনলাইন এ্যাডমিট কার্ড যাহা উদ্ধার করে আলামত হিসেবে জব্দ করা হয়। ধৃত আসামী একটি সংঘবদ্ধ প্রতারক চক্রের সক্রিয় সদস্য। ধৃত আসামী দীর্ঘদিন ধরিয়া সরকারী চাকুরীর প্রলোভন দেখিয়ে প্রতারণা পূর্বক বিশ্বাস ভঙ্গ করিয়া অর্থ আত্মসাৎ করে আসিতেছে। এই সংক্রান্তে পাটকেলঘাটা থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।