সাতক্ষীরায় প্রতিদিন এতিম, হাফেজ ও খেটে খাওয়া মানুষের জন্য এরতেজা হাসানের ইফতার

প্রতিদিন এতিমখানা অধ্যায়নরত এতিম, হাফেজ, পথচারী গরিব ও খেটে খাওয়া মানুষের জন্য ইফতারের আয়োজন করছে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, দৈনিক ভোরের পাতা ও ডেইলি পিপলস্ টাইমের সম্পাদক এবং এফবিসিসিআই’র পরিচালক ড.কাজী এরতেজা হাসান।

সাতক্ষীরা শহরের বিভিন্ন মসজিদ ও এতিমখানায় প্রতিদিন প্রায় চার থেকে পাঁচশত মানুষকে বিনামূল্যে ইফতার করানো হয়। গত কয়েকদিন ধরে চালু হওয়া এই কর্মসূচি সর্বসাধারণের মধ্যে ব্যাপক প্রশংসিত হচ্ছে।

শুক্রবার (১৪ এপ্রিল) শহরের মাষ্টার পাড়ায় জামিআ’তুল আবরার কারীমিয়া ইয়াতিমখানায় ৩০০ মানুষ ড. কাজী এরতেজা হাসানের ইফতার গ্রহণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় তথ্য ও গবেষণা উপ কমিটির সদস্য,সাবেক ছাত্রনেতা কাজী হেদায়েত হোসেন রাজ। পৌর যুবলীগের আহ্বায়ক মনোয়ার হোসেন অনু, জেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক রিফাত হাসান রাসেল, আওয়ামী লীগ নেতা কাজী সাহিদ হাসান দোলন, মুজিবর রহমান সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ইফতারের আয়োজক জেলা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ড. কাজী এরতেজা হাসান বলেন, মুসলমান হিসাবে সওয়াব হাসিল করার সুযোগ নিচ্ছি, সেই সঙ্গে নিজ দলের জন্যও ভালো কিছু করলাম। বিনামূল্যে ইফতার পেয়ে নিম্নআয়ের মানুষের মধ্যে যে খুশি দেখতে পাই, এখানেই তৃপ্তি।