সাতক্ষীরায় মানবতা সংঘের দ্বিতীয় প্রতিষ্ঠাতা বার্ষিক উপলক্ষে কেরাত আযান গজল অনুষ্ঠিত

ইতিবাচক চিন্তা করি সুন্দর একটি সমাজ গড়ি এই প্রতি পাদ্যকে সামনে রেখে আজ নানা আয়োজন ও ইফতার মাহফিলের মধ্য দিয়ে মানবতা সংঘের উৎযাপন করল দ্বিতীয় প্রতিষ্ঠাতা বার্ষিকী।

মানবতার সংঘের দ্বিতীয় প্রতিষ্ঠাতা বার্ষিকী উপলক্ষে (২৮ মার্চ) ১৭ই রমজান রোজ বৃহস্পতিবার আল জামিয়াতুল ইসলামিয়া দারুল উলুম মাদ্রাসা কলারোয়া সাতক্ষীরা মানবতার সংঘের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকাল ১০ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত অত্র মাদ্রাসায় কেরাত আযান ও গজল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অত্র মাদ্রাসার মুহতামিম হাফেজ শেখ রফিকুল ইসলাম ও মানবতা সঙ্গের সম্মানিত প্রতিষ্ঠাতা ও পরিচালক ফুয়াদ আল আবরার।

উপস্থিত ছিলেন সেবা ডেন্টাল কেয়ার ডেন্টিস্ট ডাক্তার আজিজ হাসান ও শেখ শফিকুল ইসলাম হাফেজ মাওলানা আব্দুল হালিম সাহেব ও মাওলানা হযরত আলী আরও উপস্থিত ছিলেন মানবতার সংঘের উপদেষ্টা নাঈম হাসান শাওন সহ-সভাপতি সিয়াম আজাদ সেক্রেটারি নাজমুস সাকিব সাংগঠনিক সম্পাদক তাসবিত ইসলাম সাদ।

এছাড়া কার্যনির্বাহী সদস্যের মধ্যে উপস্থিত ছিলেন রাকিবুল ইসলাম খান শাকিব আল হাসান শোভন শিহাব শিশির তৌফিক আক্তার মিথিল আবিদ জুবায়ের মাহমুদ সিয়াম এছাড়া প্রোগ্রাম বাস্তবায়নের সার্বিকভাবে সহায়তা করেছেন মানবতা সংঘের নবযুক্ত উপদেষ্টা শেখ মাহমুদুল হাসান।

সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন নাঈম হোসেন শাওন ও সমাপনী বক্তব্য পেশ করেন মানবতার সংঘের সম্মানিত প্রতিষ্ঠাতা ও পরিচালক ওয়াজ আল আবরার সমাপনী বক্তব্য শেষের দোয়া পরিচালনা করেন হাফেজ মাওলানা আব্দুল হালিম সাহেব।