সাতক্ষীরায় সেঞ্চুরি একাডেমি হাসিমুখ এর শীতবস্ত্র বিতরণ

আশাশুনি উপজেলার বুধহাটা ইউনিয়নের বুধহাটা দারুল উলুম মাদ্রাসা ও এতিম খানার শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

বুধবার (২৫ জানুয়ারি) বেলা সাড়ে ১২ টায় উক্ত মাদ্রাসায় সাতক্ষীরা সেঞ্চুরি একাডেমি হাসিমুখ-এর উদ্যোগে শিশুদের শীতবস্ত্র বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন মাও সালিম উদ্দীন, মোঃ আশরাফুল ইসলাম, হাফিজুল ইসলাম, ইমাদুল, জহিরুল ইসলাম বাবু, শাহিন আলমসহ হাসিমুখের প্রতিনিধি শেখ আবু ওয়াহিদ ও আমির খান ইজাজ প্রমুখ। এসময় ১৬জন এতিম অসহায় শিশুর মাঝে শিতবস্ত্র বিতরন করা হয়।

সেঞ্চুরী একাডেমী প্রতিষ্ঠাতা পরিচালক এজাজ আহমেদ স্বপন বলেন, আমরা প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছি সমাজের শীতার্ত মানুষের সহযোগিতা করার। সেই ধারবাহিকতায় এতিম শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা। সমাজের বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মাঝে আমাদের এই কর্মসূচি অব্যহত থাকবে। আমাদের সম্মিলিত ছোট ছোট চেষ্টা ছিল।

২০০২ সাল থেকে সেঞ্চুরি একাডেমি মানুষের পাশে থেকে কাজ করেছে। আগামীতেও মানুষের পাশে থাকতে চাই। সমাজের সক্ষম সবাই যদি এ ধরণের মানবসেবার কাজে ভূমিকা রাখে তবে মানুষ অনেক বেশি উপকৃত হবে। সেঞ্চুরি একাডেমি অসহায় দুস্থ ও প্রতিবন্ধী সহ সকল মানুষের পাশে থেকে কাজ করে যাবে ইনশাল্লাহ। এছাড়াও সরকারি বেসরকারি স্কুল, কলেজ, মসজিদ মাদ্রাসায় হাসি মুখ ইভেন্টের এসব উপহার দেওয়া কার্যক্রম অব্যাহত থাকবে।