সাতক্ষীরার আশাশুনিতে নবাগত ওসিকে ফুলেল শুভেচ্ছা ও বিদায়ী ওসিকে সংবর্ধনা প্রদান

জি.এম আল ফারুক, আশাশুনি: আশাশুনি থানায় নবাগত পুলিশ পরিদর্শক (ওসি) বিশ্বজিৎ কুমার অধিকারীকে ফুলেল শুভেচ্ছা বিনিময় ও বিদায়ী (ওসি) মোঃ মমিনুল ইসলাম (পিপিএম)কে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
বুধবার বিকালে থানার অফিসার ইনচার্জ এর কার্যালয় এ ফুলেল শুভেচ্ছা ও বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।
নবাগত অফিসার ইনচার্জ বিশ্বজিৎ কুমার অধিকারী এর আগে পাটকেলঘাটা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসাবে কর্মরত ছিলেন। তিনি যশোর জেলার কোতোয়ালি উপজেলার শংকরপুর গ্রামে মৃত ধীরেন চন্দ্র অধিকারী এর ছেলে। বিশ্বজিৎ কুমার অধিকারী নব্য পদয়নকৃত আশাশুনি থানায় অফিসার ইনচার্জ হিসাবে যোগদান করেন।
বিদায়ী ওসি মমিনুল ইসলাম (পিপিএম) আশাশুনি থানা থেকে বদলি হয়ে তালা থানার অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করবেন।

এ সময় নবাগত (ওসি) আশাশুনিতে কঠোর হস্তে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ ও জুয়াসহ সকল অপরাধ কঠোরভাবে দমন করা এবং আইন শৃংখলা রক্ষায় যথাযথ ভূমিকা রাখবেন বলে সাংবাদিকসহ এলাকাবাসীর সহযোগিতা কামনা করেছেন।

নবাগত ওসিকে যোগদান ও বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে ইন্সপেক্টর তদন্ত মোঃ রফিকুল ইসলাম, সেকেন্ড অফিসার এসআই আবু হানিফ, বুধহাটা তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই শিহাবুল ইসলাম, এসআই জাহাঙ্গীর হোসেন খান, বিজন কুমার, মিঠুন মন্ডল, ইমরান হোসেন, মহিতুর রহমান, এ এস আই মারুফ কবির, সোহেল শেখ, মোজাফ্ফর হোসেন, জিয়াউর রহমানসহ থানার অফিসার বৃন্দ উপস্থিত ছিলেন।