সাতক্ষীরার কলারোয়ায় ভূমিহীন ও গৃহহীনদের মাঝে ঘরের চাবী হস্তান্তর

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসাবে ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে সারা দেশের ন্যায় কলারোয়ায় আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ৩য় পর্যায়ের ২য় ধাপের জমি সহ সেমিপাকা ঘর হস্তান্তর করা হয়েছে।

আশ্রয়ণের অধিকার, শেখ হাসিনার উপহার এই প্রতিপাদ্যকে সামনে রেখে, কলারোয়া উপজেলা প্রশাসনের আয়োজনে বৃহ:স্পতিবার সকাল ১০ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে ৩৫ টি পরিবারের মাঝে ২ শতক জমিসহ সেমিপাকা ঘরের চাবি ও কাগজপত্র হস্তান্তর করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার রুলী বিশ্বাস। অন্যদের মধ্যে অতিথি হিসাবে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সাতক্ষীরা অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রেজা রশীদ, কলারোয়া থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দীন মৃধা, উপজেলা আ’লীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, উপজেলা প্রকৌশলী নাজিমুল হক, কৃষি অফিসার কৃষিবিদ রফিকুল ইসলাম, ইউপি চেয়ারম্যান স,ম মোরেশদ আলী, ইউপি চেয়ারম্যান বেনজির হোসেন হেলাল, ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন, উপজেলা শিক্ষা অফিসার রোকনুজ্জামান, সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার হারুন অর রশিদ সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান, জনপ্রতিনিধি, সাংবাদিক, সূধি ও উপকারভোগী পরিবারের সদস্যবৃন্দ।

সুবিধাভোগীরা মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার হিসাবে জমি ও ঘর পেয়ে আনন্দ- উচ্ছাস প্রকাশের মধ্য দিয়ে কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।