সাতক্ষীরার ভোমরায় খান ইমপোর্টাস-এক্সপোর্টসের যাত্রা, সৃষ্টি হবে নতুন কর্মসংস্থান

নতুন আঙ্গিকে সাতক্ষীরার ভোমরা স্থলবন্দরের আমদানি-রফতানীকারক বানিজ্যিক প্রতিষ্ঠান খান ট্রেড এবং খান ইমপোর্টাস এন্ড এক্সপোর্টস এর অফিস আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

রবিবার (২১ জানুয়ারি) বিকাল সাড়ে ৫টায় ভোমরা বন্দরের সোনালী ব্যাংক ভবনের দ্বিতীয় তলায় প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক শাফিন আরমান খানের উদ্যো‌গে নতুন এই ব্যবসা প্রতিষ্ঠানের উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সাতক্ষীরা পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র কাজী ফিরোজ হাসান, সাতক্ষীরা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি নাসিম ফারুক খান মিঠু,

ভোমরা স্থলবন্দর কতৃপক্ষের উপপরিচালক রুহুল আমীন, ভোমরা স্থলবন্দর সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়েশনের সভাপতি কাজী নওশাদ দেলওয়ার রাজু, সাধারণ সম্পাদক এএসএম মাকসুদ খান, সাবেক সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান নাসিম সহ ব্যবসায়ী সংশিষ্ট বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এসময় বক্তারা বলেন, খান ইমপোর্টাস এন্ড এক্সপোর্টসের নতুনভাবে যাত্রার ফলে আগামী দিনে সাতক্ষীরার সাধারণ মানুষের ব্যাপক কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হবে। তাই ব্যাবসায়ী সংশ্লিষ্ট সকলকে এই প্রতিষ্ঠানকে আন্তরিকতার সঙ্গে সহযোগিতা করার আহ্বান জানান বক্তারা।

শেষে প্রতিষ্ঠানটির সফলতা কামনা করে দোয়া করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ভোমরা স্থলবন্দর জামে মসজিদের খতিব মো. আবু বক্কর সিদ্দিক।