সাতক্ষীরায় মাদক সেবন ও চাঁদাবাজির অভিযোগে যুবদলের তিন নেতা গ্রেপ্তার

সাতক্ষীরায় মাদকসেবন ও চাঁদাবাজির অভিযোগে যুবদলের তিন নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার ভোররাতে তালার মেলাবাজার ও রহিমাবাদের বাড়ি থেকে তালা উপজেলা যুবদলের দু’নেতাকে এবং পুরাতন সাতক্ষীরাস্থ বাসা থেকে জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদককে গ্রেপ্তার করা হয়।

আটক ও গ্রেপ্তারকৃতরা হলেন- তালা উপজেলা যুবদলের আহবায়ক তালা সদরের মেলাবাজারের বাসিন্দা মির্জা আতিয়ার রহমান (৪৮) ও বহিস্কৃত যুগ্ন আহবায়ক তালার রহিমাবাদের বাসিন্দা সাঈদুর রহমান সাঈদ (৪০) এবং পুরাতন সাতক্ষীরার অধিবাসি জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক পৌর কাউন্সিলর আইনুল ইসলাম নান্টা (৫০)।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জেহাদ ফকরুল আলম খান জানান, যুবদলের দু’নেতা মির্জা আতিয়ার রহমান ও সাঈদুর রহমান সাঈদের বিরুদ্ধে মাদক সেবনের সুনির্দিষ্ট অভিযোগ রয়েছে। মজমা করে তাদের ফেন্সিডিল সেবনের একটি ভিডিও ফেসবুকে ভাইরালও হয়েছে। গভীর রাতে তাদের নিজ নিজ বাড়িতে অভিযান চালায় পুলিশ। এসময় মাদক সেবনরত অবস্থায় দেখতে পেয়ে তাদেরকে আটক করা হয়। এছাড়া সরকারের বিরুদ্ধে নাশকতা সৃষ্টির পরিকল্পনার অভিযোগও রয়েছে তাদের বিরুদ্ধে।

তাদের বিরুদ্ধে পুলিশ বাদি হয়ে মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হবে বলে জানান ওসি।

জেলা যুবদলের সভাপতি আবু জাহিদ ডাবলু জানান, মাদক সেবনের সুনির্দিষ্ট অভিযোগে সাঈদুর রহমান সাঈদকে কয়েকমাস আগে উপজেলা যুবদলের যুগ্ন আহবায়কের পদ থেকে অব্যহতি দেওয়া হয়।

মাদকসেবিদের স্থান যুবদলে নেই বলে জানান তিনি।

এদিকে, জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক, জেলা বিএনপির সদস্য ও সাতক্ষীরা পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর আইনুল ইসলাম নান্টাকে চাঁদাবাজির মামলায় গ্রেপ্তার করেছে পুলিশ।
মঙ্গলবার গভীর রাতে পুরাতন সাতক্ষীরাস্থ বাসা থেকে তাকে গ্রেপ্তার করে সদর থানা পুলিশ।

সদর থানার পরিদর্শক (তদন্ত) বিশ্বজিৎ অধিকারী জানান, পুরাতন সাতক্ষীরার হাটখোলা মোড়ে ইমাদুল ইসলামের ওষুধের ফার্মেসিতে ৩ লাখ টাকা চাঁদা দাবি করেন নান্টা। চাঁদা না পেয়ে মঙ্গলবার রাতে ফার্মেসিতে হামলা চালিয়ে ইমাদুল ইসলামকে পিটিয়ে গুরুতর আহত করে নান্টাসহ তার ক্যাডার বাহিনী। রাতেই ইমাদুল ইসলামের ছেলে অহিদুজ্জামান নান্টাসহ ৭জনকে আসামি করে সদর থানায় মামলা করেন।

চাঁদাবাজির সেই মামলায় রাতেই নান্টাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।