সাতক্ষীরা টাউন স্পোর্টিং ক্লাবের উদ্যোগে সংবর্ধনা অনুষ্ঠান

সাতক্ষীরা টাউন স্পোর্টিং ক্লাবের উদ্যোগে সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৫ মার্চ) রাতে সাতক্ষীরা টাউন স্পোর্টিং ক্লাবের সভাপতি ও জেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ শেখ আজহার হোসেনের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য, সাতক্ষীরা টাউন স্পোটিং ক্লাবের প্রধান উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ মো. আসাদুজ্জামান বাবু, বাবু, জেলা পুলিশিং কমিটির সভাপতি ও বিশিষ্ট সমাজসেবক আলহাজ ডা. আবুল কালাম বাবলা, সাতক্ষীরা টাউন স্পোর্টিং ক্লাবের সাধারণ সম্পাদক ও জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান আশু।

নির্বাচিত জনপ্রতিনিধি, বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠনে বিজয়ী এবং সমাজে বিশেষ অবদানের জন্য সাতক্ষীরা টাউন স্পোর্টিং ক্লাবের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া ব্যক্তিরা হলেন সাতক্ষীরা-২ আসনের বারবার নির্বাচিত সংসদ সদস্য, সাতক্ষীরা টাউন স্পোর্টিং ক্লাবের প্রধান উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, সাতক্ষীরা পৌর নির্বাচনে নব-নির্বাচিত ১নং ওয়ার্ড কাউন্সিলর মো. কায়ছারুজ্জামান হিমেল, পৌর নির্বাচনে পুনরায় নির্বাচিত ২নং ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মাহমুদ পাপা, জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনে নব-নির্বাচিত সহ-সভাপতি আশরাফুজ্জামান আশু, নব-নির্বাচিত নির্বাহী সদস্য ইদ্রিস বাবু, শেখ তানজিম কামাল তমাল, মীর তাজুল ইসলাম রিপন ও কবিরুজ্জামান রুবেল, কোয়ালিফাইড কোচ জি.এম সাইফুল ইসলাম বাপ্পিকে ক্রেস্ট ও ফুল দিয়ে সবাইকে সংবর্ধনা দেওয়া হয়।

সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন সাতক্ষীরা টাউন স্পোর্টিং ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ইদ্রিস বাবু ও ক্লাবের দপ্তর সম্পাদক প্রকৌশলী সরোজ কুমার দে।