সাতক্ষীরা পৌরসভার ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব নিলেন কাজী ফিরোজ হাসান

সাতক্ষীরা পৌরসভার মেয়র হিসেবে দায়িত্বভার গ্রহণ করলেন ১নং প্যানেল মেয়র কাজী ফিরোজ হাসান।

রবিবার (১৯ জুন) বেলা ১২টায় পৌর মেয়রের কার্যালয়ে চিঠিসহ দায়িত্বভার অর্পণ করেন সাতক্ষীরা পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা মো. নাজিম উদ্দিন ও সাতক্ষীরা পৌরসভার নির্বাহী মো. লিয়াকত আলী।

দায়িত্বভার গ্রহণের পরে সাতক্ষীরা পৌরসভার কর্মকর্তা, কর্মচারী, কাউন্সিলর ও পৌরবাসীর পক্ষ থেকে পৌর মেয়র কাজী ফিরোজ হাসানকে ফুলেল শুভেচ্ছা ও মিষ্টিমুখ করানো হয়।

এসময় দায়িত্বপ্রাপ্ত পৌর মেয়র কাজী ফিরোজ হাসান বলেন, ‘আমি সকলের সহযোগিতায় একটি নান্দনিক উন্নত মডেল পৌরসভা উপহার দিতে চাই। স্বচ্ছতা ও জবাবদিহীতার মধ্য দিয়ে উন্নত নাগরিক সেবা দিতে সকলের সহযোগিতা, দোয়া ও আর্শিবাদ কামনা করেন তিনি।”

উল্লেখ্য যে, স্থানীয় সরকার বিভাগ, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের ৪৬,০০.০০০০,০৩৬,২৭,০০৪.২২.৭৭০. নং প্রঞ্জাপন মূলে সাতক্ষীরা পৌরসভার মেয়র তাজকিন আহমেদকে স্থানীয় সরকার পৌরসভা আইন ২০০৯ এর ৩২ এর উপ ধারায় (১) (খ) মোতাবেক সাময়ীকভাবে বরখাস্ত করা হয়। একই আইনে ৩২ এর (২) নং- উপধারা অনুসারে সাময়ীকভাবে বরখাস্তের আদেশ প্রদান করা হয়েছে। মেয়রের অনুপস্থিতিতে মেয়রের প্যানেল থেকে জ্যোষ্ঠতার ক্রমাঅনুসারে মেয়রের দায়িত্ব প্যানেলের বিধান বিদ্যমান হওয়ায় সাতক্ষীরা পৌরসভার ১নং প্যানেল মেয়র কাজী ফিরোজ হাসানের উপর পৌর মেয়রের দায়িত্বভার প্রদান করা হয়েছে।

কাজী ফিরোজ হাসানের সাতক্ষীরা পৌরসভার মেয়র হিসেবে দায়িত্বভার গ্রহণকালে উপস্থিত ছিলেন সাতক্ষীরা পৌরসভার প্রধান নির্বাহী প্রকৌশলী নাজমুল করিম, সহকারি প্রকৌশলী কামরুল আখতার তপু, সাতক্ষীরা পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মাহমুদ পাপা, সাতক্ষীরা পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর শেখ জাহাঙ্গীর হোসেন কালু, সাতক্ষীরা পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর শেখ শফিক উদ-দৌলা-সাগর, সাতক্ষীরা পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর মো. কায়ছারুজ্জামান হিমেল, ৮নং ওয়ার্ড কাউন্সিলর শফিকুল আলম বাবু, ৫নং ওয়ার্ড কাউন্সিলর শেখ আনোয়ার হোসেন মিলন, ৬নং ওয়ার্ড কাউন্সিলর শেখ মারুফ আহম্মেদ, সাতক্ষীরা পৌরসভার ১.২ও ৩ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর নুরজাহান বেগম নুরী, সাতক্ষীরা পৌরসভার ৫,৫ ও ৬নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর অনিমা রানী মন্ডল, সাতক্ষীরা পৌরসভার ৭,৮ ও ৯নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর রাবেয়া পারভীন, সাতক্ষীরার বিশিষ্ট ঠিকাদার এম.এম মজনু, পৌরসভার হিসাব রক্ষক আকতার হোসেন তালুকদার, সাতক্ষীরা পৌরসভার এসও সাগর দেবনাথ, কামরুজ্জামান শিমুল, পৌরসভার প্রধান সহকারি প্রশান্ত ব্যানার্জী, পৌরসভা কর্মচারী এসোসিয়েশনের মীর নাসের আলী, সাধারণ সম্পাদক সরোজ কুমার দে, আব্দুল আজিজসহ সাতক্ষীরা পৌরসভার কর্মকর্তা, কর্মচারী প্রমুখ।