সাভারে গুণীজনদের সাংবাদিক ওয়াসিল উদ্দিন স্মৃতি পদক প্রদান

সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নে ওয়াসিউদ্দিন পাঠাগার আয়োজিত “তেঁতুলঝোড়া বইমেলা-২০২৩” নিউজ পোর্টাল তাজা খবরের সৌজন্যে গুণীজন, সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যক্তিবর্গের মাঝে “সাংবাদিক ওয়াসিল উদ্দিন স্মৃতি পদক-২০২৩” প্রদান করা হয়।

রবিবার(২৬ফেব্রুয়ারী)সন্ধ্যায় সাংবাদিক ওয়াসিল উদ্দিন স্মৃতি পাঠাগার আয়োজিত “তেঁতুলঝোড়া বইমেলা-২০২৩ উদযাপন মঞ্চে বিশেষ কাজে অবদান রাখায় সাংবাদিক, রাজনীতিবিদ, মুক্তিযোদ্ধা ও সাংস্কৃতিক ব্যক্তিদের মাঝে বিভিন্ন ক্যাটাগরিতে নির্বাচিত ব্যক্তিদের মাঝে বিশেষ সম্মাননা পদক তুলে দেন তাজা খবর নিউজ পোর্টালের সম্পাদক তপু ঘোষাল।
এ সময় পরিবেশ রক্ষা আন্দোলন ও সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় স্মৃতি পদক তুলে দেওয়া হয় বীর মুক্তিযোদ্ধা ও কৃষিবিদ ডক্টর রফিকুল ইসলাম মোল্লার হাতে।
শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও আধুনিক সমাজ গঠনেও জনগণের জীবন মানউন্নয়নে বিশেষ ভূমিকা রাখায় জনাব ফখরুল আলম সমর কে বিশেষ সম্মাননা ও পদক প্রদান করা হয়।

সাভারে সৃজনশীল সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় আশুলিয়া প্রেসক্লাবের সভাপতি ও সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার জনাব মোজাফ্ফর হোসোইন জয়কে বিশেষ সন্মানাও পদক প্রদান করা হয়।

এছাড়াও সাংবাদিকতায় বিশেষ ভূমিকা রাখায় সাভার টেলিভিশন রিপোর্টার্রস ইউনিটির সাধারণ সম্পাদক ও আর টিভির স্টাফ রিপোর্টার জিয়াউর রহমান জিয়া,সাংগঠনিক সম্পাদক ও জি টিভির রিপোর্টার আজিম উদ্দিন, দৈনিক সমকালের গোবিন্দ আচার্য,ও দৈনিক ভোরের কাগজের সিনিয়র রিপোর্টার কামরুজ্জামান খান কে পদক প্রদান করা হয়।

এসময় সাংস্কৃতিক অঙ্গনে বিশেষ ভূমিকা রাখায় সম্মিলিত সাংস্কৃতিক জোট সাভার শাখা সাধারণ সম্পাদক স্মরণ সাহাকে,
সমাজে পিছিয়ে পড়া অবহেলিত শিশু ও পথশিশুদের নিয়ে বিশেষ ভূমিকা রাখায় পূর্ণ চৌধুরি কে,
এছাড়াও ছাত্র রাজনীতিতে বিশেষ অবদান রাখায় ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম ও তেঁতুলঝোড়া ইউনিয়ন ছাত্রলীগ এর সাধারণ সম্পাদক সুমন ইমতিয়াজ কে স্মৃতি পদক প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রয়াত সাংবাদিক ওয়াসিল উদ্দিনের কনিষ্ঠ পুত্র তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফখরুল আলম সমর। এসময় উক্ত অনুষ্ঠানে সাভারের গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।