সিরাজগঞ্জ জেলার শ্রেষ্ঠ ডিবি অফিসার এস,আই নাজমুল!

সিরাজগঞ্জ জেলার শ্রেষ্ঠ ডিবি অফিসার নির্বাচিত হলেন এস,আই নাজমুল হক বিপিএম। তিনি ফেব্রুয়ারি ২০২৩ মাসে মাদকদ্রব্য উদ্ধার ও আসামী গ্রেফতারকারী অফিসার হিসেবে বিশেষ অবদান রাখায় তিনি শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হয়।

জেলার সকল সার্কেল ও থানার ওসিসহ সকল কর্মকর্তার উপস্থিতিতে আইন শৃঙ্খলায় বিশেষ অবদান রাখায় কর্মের স্বীকৃতি হিসেবে তাকে শ্রেষ্ঠ ডিবি অফিসার নির্বাচিত করা হয়েছে। একই সাথে এ,এস,আই সাকাউল ইসলামকেও পুরস্কৃত করা হয়।

বুধবার (১৫ মার্চ) সিরাজগঞ্জ জেলা পুলিশ লাইন শহীদ মুক্তিযোদ্ধা আলাউদ্দিন ড্রিল সেডে ফেব্রুয়ারি মাসের মাসিক কল্যাণ সভায় শ্রেষ্ঠ ডিবি অফিসার হিসেবে এস,আই নাজমুল হককে নির্বাচিত করা হয়েছে।

জেলা এস,পি মোঃ আরিফুর রহমান মন্ডল বিপিএম (বার), পিপিএম (বার) ডিবি অফিসার এস,আই নাজমুল হককে সম্মাননা পুরস্কার তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন জেলা এসপি মো. আবু ইউসুফসহ জেলার সব সার্কেল ও থানার ওসি ও অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

ডিবি’র এস,আই নাজমুল হক জানান, ফেব্রুয়ারি মাসে মাদক উদ্ধার ও বিভিন্ন মামলায় সঠিক ভাবে তদন্ত করায় ডিপার্টমেন্ট আমাকে এ সম্মাননা দেন। ইতি পূর্বেও আমি জেলায় একাধিকবার শ্রেষ্ঠ অফিসার হিসেবে নির্বাচিত হয়েছি। এই সম্মাননা পুলিশ বাহিনীকে আরও উৎসাহিত করবে বলে আমি প্রত্যাশা করি।