সুনামগঞ্জের ধর্মপাশায় সংবাদ সম্মেলনে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর ঘোষণা

সুনামগঞ্জের ধর্মপাশায় উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সোমবার বেলা ১২টায় পাইকুরাটি ইউনিয়নের বাদশাগঞ্জ বাজারে একটি ব্যবস্যয়িক প্রতিষ্টানে সংবাদ সম্মেলনের মাধ্যমে আনুষ্ঠানিক ভাবে ধর্মপাশা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী হিসেবে ঘোষণা দিলেন কুয়েত প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী আবুল বাসার।

এ সময় সাথে ছিলেন গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে পাইকুরাটি ইউনিয়ন পরিষদের আওয়ামিলীগ মনোনিত নৌকার চেয়ারম্যান প্রার্থী ও ধর্মপাশা উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম এম এ রেজা পহেল, পাইকুরাটি ইউনিয়নের ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বিল্লাল হোসেন, ধর্মপাশা উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রাসেল তালুকদার প্রমুখ।

সংবাদ সম্মেলনে ধর্মপাশা উপজেলার বিভিন্ন পত্রিকার সাংবাদিকদের মাঝে উপস্থিত ছিলেন, রাজু ভূইয়া দৈনিক কাগজ, আরিফ খান ডেলি অবজারভার,মো: গেয়াস উদ্দিন রানা দৈনিক জনকণ্ঠ ও সিলেটের ডাক, চয়ন তালুকদার দৈনিক প্রতিদিনের বাংলাদেশ, এম এম এ রেজা পহেল দৈনিক আমার সংবাদ ও দৈনিক হাওরাঞ্চলে কথা।

সাজেদুল হক দৈনিক আমাদের সময়, এনামূল হক এনি দৈনিক সমকাল ও দৈনিক সুনামগঞ্জের খবর, ইমাম হোসেন দৈনিক ভোরের ডাক, চয়ন কান্তি দাস দৈনিক সুনামকন্ট, সেলিম আহমেদ দৈনিক আমাদের নতুন সময়, লিপু মজুমদার দৈনিক কালবেলা, শহিদুল ইসলাম শাহিন দৈনিক আজকের দরপন, ফারুক আহমেদ দৈনিক প্রতিদিনের সংবাদ। শাকিন শাহ দৈনিক সুনামগঞ্জ প্রতিদিন, মহিউদ্দিন আরিফ দৈনিক খোলা কাগজ, রবি মিয়া দৈনিক ভোরের আওয়াজ।

উপজেলা চেয়ারম্যান প্রার্থী আবুল বাসার বলেন, আমি ধর্মপাশা উপজেলাকে একটি মডেল উপজেলায় রুপান্তরিত করতে চাই। যোগাযোগ ব্যবস্থা, শিক্ষা, স্বাস্থ্য সেবা, কৃষি খাত ও হাওর এলাকায় নদী খনন, প্রতিটি গ্রামের প্রতিকক্ষা দেয়াল তৈরি করে উন্নয়ন মূলক কাজ করা।

মাদক ও যুয়া মুক্ত উপজেলা গড়ে তোলা আমার প্রধান কাজ। আল্লাহ আমাকে অনেক কিছু দিয়েছেন, আমার বাকি জীবনটা মানুষের সেবায় নিয়োজিত করতে চাই। সকলেই আমার জন্য দোয়া ও সহযোগিতা করবেন।