সুনামগঞ্জের ধর্মপাশায় সাবেক ইউপি সদস্যকে মিথ্যা মামলায় ফাঁসানোর চেষ্টা

সুনামগঞ্জের ধর্মপাশায় পূর্ব শত্রুতার জের ধরে কোমল পানিয় স্পীড খেয়ে ফেলে রাখা বোতলের পানি খেয়ে শিশুর অসুস্থ হওয়াকে কেন্দ্র করে মো স্বপন মিয়া ৪০ নামে সাবেক ইউপি সদস্যকে মিথ্যা মামলায় ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে বলে অভিযোগ উঠেছে।

স্বপন মিয়া ধর্মপাশা উপজেলার জয়শ্রী ইউনিয়নের সাবেক সদস্য ও একই ইউনিয়নের বাঘাউচা গ্রামের সুখী পাড়ার মৃত আব্দুর রাজ্জাক এর ছেলে।

জানা যায় একই গ্রামের মৃত মানিক মিয়ার স্ত্রী তহুরা আক্তারের বাড়ির সামনে রাস্তার পাশে একটি চায়ের দোকান রয়েছে।

গত ১১ মে রাত অনুমান ১১ টার সময় স্বপন মিয়া ও আলম এদুজন দোকানে গিয়ে একটি কোমল পানিয় স্পীড নিয়ে খেয়ে দোকানের টেবিলের নীচে খালি বোতল ফেলে চলে যায়।

পর দিন সকালে দোকানের মালিক তহুরা আক্তারের ছোট মেয়ে তানিসা ৪ ফেলে যাওয়া বোতলে সামান্য পানি রয়েছে দেখতে পেয়ে বোতল হাতে নিয়ে পানি টুকু খাওয়ার পর শিশুটি হাঁটতে গিয়ে মাথা ঘুরে পড়ে যায়।
পড়ে ধর্মপাশা উপজেলা স্ব্যাস্থকমপ্লেক্যে চিকিৎসা করা হয়, বর্তমানে শিশু তানিসা সুস্থ রয়েছে, স্পীডের বোতলে পানির সাথে নেশা জাতীয় কোন কিছু মেশানো ছিল বলে স্বপন মিয়ার বিরুদ্ধে থানায় অভিযোগ করা হয়েছে।

এ ব্যাপারে ধর্মপাশা থানার (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান বলেন অভিযোগের সত্যতা প্রমাণ করার মতো সঠিক তথ্য উপাত্ত পাওয়া যায়নি।