সুনামগঞ্জের ধর্মপাশায় এমপি’র নির্দেশে ৩ কিলো মিটার রাস্তা নির্মাণ

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার সেলবরষ ইউনিয়নে ৩ কিলো মিটার রাস্তা নির্মাণ করা হয়েছে। শনিবার বিকাল ৩ ঘটিকায় সরজমিনে গিয়ে জানাতে পাই, সুনামগঞ্জ-১ আসনের জাতীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন’র নির্দেশে কাকিয়াম নতুন পাড়ার গ্রামবাসীর উদ্যোগে নতুন ৩ কিলোমিটার মাটির রাস্তা নির্মাণ করা হয়।

কাকিয়াম হতে নতুন পাড়া পর্যন্ত রাস্তা নির্মাণ পরিদর্শন করেন, সেলবরষ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বেনুয়ার হোসেন খান পাঠান, যুগ্ন সাধারণ সম্পাদক শাহ আব্দুল বারেক ছোটন, ধর্মপাশা উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো: তাজ উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মোহন, ইউপি সদস্য সাখাওয়াত হোসেন,
যুবলীগ নেতা মনির, আবুল কালাম, খাইরুল ইসলাম, সার্বিক তথ্যাবদায়নে রফিকুল, মাহবুব, আলীনুর প্রমুখ। জানাযায়, দীর্ঘ ১ মাসের এই রাস্তা নির্মাণ করা হয়েছে, শুধু মাত্র সুনামগঞ্জ-১ আসনের জাতীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন ‘র নিদের্শনা। এই রাস্তা দিয়ে হাজার হাজার মানুষের চলাফেরা ও হাওর থেকে লক্ষ লক্ষ মণ ধান নিয়ে আসতে পারবে কৃষকগণ। রাস্তা নির্মাণ হওয়া এলাকার সাধারণ মানুষ আনন্দিত।