নেত্রকোণার মদনে এডভোকেট রুহুল আমীনের বাড়িতে সন্ত্রাসী হামলায় আহত ২

নেত্রকোণার মদন উপজেলার নায়েকপুর ইউনিয়নের পাঁচ আলমশ্রী গ্রামের খান বাহাদুর ছেলে এডভোকেট রুহুল আমীন রুবেল (৩৬) ও তাঁর বড় ভাই সোহেল (৪০)কে একই গ্রামের চান বাহাদুরে ছেলে সেবক মিয়া, বিবেক, মিন্টু ও মল্লিক বাহাদুরের ছেলে ফারুক এবং হাসেম মিয়ার ছেলে আরিফ, বিবেক এর ছেলে জিমেল সন্ত্রাসী কায়দায় এডভোকেট রুহুল আমীনেরদ বাড়িতে এসে হামলা চালায়।

হামলায় গুরুত্ব আহত হলে পরিবারের লোকজন মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে কতব্যর্রত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে।

জানা যায়, জমা জমি নিয়ে রুহুল আমীন এর বড় ভাই নায়েকপুর ইউনিয়ন পরিষদের বতর্মান ৯ নং ওয়ার্ডে সদস্য মাইনুল ইসলাম জুয়েল সাথে ৩-৪ দিন পূর্বে কথার কাটা কাটি হয় মিন্টু ও বিবেক মিয়ার সাথে, তারই জের ধরে সেবক মিয়া তাঁর দল-বল নিয়ে শুক্রবার (১২ এপ্রিল) দুপুরে রহুল আমীনের বাড়িতে এসে হামলা চালায়।

এ ঘটনায় মাইনুল ইসলাম জুয়েল মদন থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে সেবক মিয়া জানান, আমার বাপ চাচা মোট ৪ জন বীর মুক্তিযোদ্ধা আঃ করিম অবিবাহিত অবস্থায় মারা গেলে বাকী তিন জনে মুক্তি যোদ্ধার ভাতা নিয়মিত উত্তোলন করে আসছি, কিন্তু আমার চাচা খান বাহাদুর নামে ব্যাংক একাউন্ট থাকায় তিনি ১০ লক্ষ টাকা ব্যাংক হতে লোন নেয়, যা আমরা অবগত নাই, তা নিয়ে কথা বলে রহুল আমীন আমাদের উপর হামলা চালায়।

মদন থানার অফিসার ইনচার্জ উজ্জ্বল কান্তি সরকার জানান এখন পর্যন্ত কোন অভিযোগ পাওয়া যায় নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইন ব্যবস্থা হবে।