সুনামগঞ্জে মোহনা টেলিভিশনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

কেক কাটা,আলোচনা সভা ও র‍্যালীসহ নানান কর্মসূচীর মধ্য দিয়ে সুনামগঞ্জে গ্রামবাংলার প্রতিচ্ছবি মোহনা টেলিভিশনের ১৩ বছরে পদাপর্ণ উপলক্ষে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

শুক্রবার (১১ নভেম্বর) সকাল ১১টায় সুনামগঞ্জ জেলা মোহনা টিভি দর্শক ফোরামের আয়োজনে শহরের শহীদ জগৎজ্যোতি পাঠাগার মিলনায়নে প্রধান অতিথি হিসেবে কেক কেটে মোহনা টিভির জন্মদিনের শুভ সূচনা করেন জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন।

মোহনা টেলিভিশনের সুনামগঞ্জ জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাসের সভাপতিত্বে ও অনলাইন টেলিভিশনের সভাপতি একে মিলন আহমদের সঞ্চলনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন,অতিরিক্ত পুলিশ সুপার মো. সুমন মিয়া,সিলেট পরিবেশ অধিদপ্তরের সহকারী পরিচালক বনানী দাস রুমা,সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক ও তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান করুণা সিন্ধু চৌধুরী বাবুল,বিশিষ্ঠ আওয়ামীলীগ নেতা ও বাদাঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন,সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এড. মো. আবুল হোসেন,দৈনিক সুনামগঞ্জ খবরের সম্পাদক ও এটিএন বাংলা এটিএন নিউজের প্রতিনিধি পংঙ্কজ কান্তি দে,আরটিভির প্রতিনিধি বিন্দু তালুকদার,চ্যানেল টুয়েন্টি ফোরের প্রতিনিধি এড. এ আর জুয়েল,নিউজ টুয়েন্টি ফোরের প্রতিনিধি বিন্দু তালুকদার,দিরাই উপজেলার চরন্নারচর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান রতন কুমার প্রমুখ।

উপস্থিত নেতৃবৃন্দরা বলেছেন,মোহনা টেলিভিশন অপার সম্ভবনাময় জেলা সুনামগঞ্জের তৃণমূলের মানুষের সমস্যা,সম্ভাবনা,অনিয়ম দূর্নীতিসহ সব ধরনের সংবাদ নিয়মিত প্রচার করে দর্শক প্রিয়তা জেলার ২৫ লাখ মানুষের হৃদয়ে স্থান করে নিতে সক্ষম হয়েছে।

এজন্য মোহনা টেলিভিশনের চেয়ারম্যান ও শিল্প প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কামাল আহমেদ মজুমদারসহ ডেস্কের সকল কর্মকর্তা কলাকৌশলীকে ধন্যবাদ জানান। তারা আশাবাদ ব্যক্ত করেন আগামীতে মোহনা টেলিভিশন,সাধারন মানুষের অভাব অভিযোগ সভা, সমাবেশ, মিছিল মিটিং ও মানববন্ধনসহ বিভিন্ন ধরনের কর্মসূচীর সংবাদ গুরুত্ব দিয়ে প্রচার করে দর্শক প্রিয়তায় সকল বেসরকারী টিভির চ্যানেলের চেয়ে শীর্ষে মোহনা টিভি অবস্থান করবে বলে আশাবাদ ব্যক্ত করেন।