সুনামগঞ্জ জেলার শ্রেষ্ঠ (ওসি) মোহাম্মদ মাহবুবুর রহমান

এই নিয়ে তৃতীয় বারের মতো সুনামগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে নির্বাচিত হলেন ছাতক থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাহবুবুর রহমান।

গত (৭ সেপ্টেম্বর) সুনামগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যান সভায় আগষ্ট/২০২২ ইং মাসে ছাতক থানা এলাকার আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ,মামলা রজু ও নিষ্পত্তি,ওয়ারেন্ট তামিল,মাদক উদ্ধার সহ সার্বিক বিবেচনায়(মাসিক)মানদন্ড) জেলার শ্রেষ্ট অর্জনকারী অফিসার ইনচার্জ হিসেবে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন,সদ্য যোগদানকৃত সুনামগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ।

এসময় উপস্থিত ছিলেন,সুনামগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত সুপার (প্রশাসন)আবু সাঈদ সহ জেলা পুলিশের ঊধর্বতন কর্মকর্তা।

ওসি মাহবুবুর রহমান চলতি বছরের ১৮ জানুয়ারী ছাতক থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেন। যোগদানের পর থেকে তাঁর নেতৃত্বে শুরু হয় ওয়ারেন্টভূক্ত আসামীসহ চোর ডাকাত, সন্ত্রাসী, দেহ-ব্যবসায়ী ও মাদক বিক্রেতাদের বিরুদ্ধে সাড়শি অভিযান,এসব কাজের কৃতিত্ব সরুপ তিনি তৃতীয় বারের মত শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হন। এর আগে তিনি সিলেট মৌলভীবাজার জেলায় দায়িত্বরত অবস্থায় একাধিকবার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছিলেন।

ছাতক থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাহবুবুর রহমান বলেন,থানার সকল অফিসার ও ফোর্সেদের সহায়তায় আমার এ সাফল্যের পাশাপাশি ছাতকবাসীর সার্বিক সহযোগিতা কামনা করে প্রসংশাও করেন তিনি।