সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে বিদ্যাসভার বিশেষ আয়োজন ‘আয়রে ছুটে আয়’

পহেলা ফাল্গুন ও বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে আনন্দ বিনোদন ও ভালোবাসা ছড়িয়ে দিতে এবং সমাজের বিভিন্ন স্তরের শ্রেনী পেশার মানুষকে তাদের পাশে দাড়ানোর উদ্ধুত্তকরনে বিদ্যাসভা স্কুল এক বর্নাঢ্য এক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেন ।

অনুষ্ঠানের মাধ্যেমে সুবিধা বঞ্চিত মিশুরা গান,নাচ, কবিতা, আবৃত্তি ও নাটিকার মাধ্যেমে তাদের অবস্থান তুলে ধরার চেষ্টা করেন ।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরৈণ্য সাংস্কৃতিক কর্মী ও প্রকৌশলী অঙ্কিত সরকার । এছাড়াও সমাজের বিভিন্ন শ্রেনী পেশার জ্ঞানী গুনি ব্যাক্তিবর্গরাও উপস্থিত ছিলেন ।

প্রধান অতিথি তার বক্তব্যে সকল শ্রেনী পেশার মানুষকে কোমলমতি শিশুদের সুকুমার বৃত্তি বিকাশে এবং তাদের উপযুক্ত শিক্ষাদানের মাধ্যেমে মানুষের মত মানুষ হিসেবে গড়ে তুলতে সকলকে এগিয়ে আসার আহবান জানান ।অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ওর্য়াক ফর বেটার সোসাইটি ও বিদ্যাসভা স্কুলের সভাপতি সাদিয়া উম্মে হানি, সহকারী অধ্যাপিকা ইশিতা চক্রবর্তী,মাহবুব সেতু ও বিশিষ্ট সমাজসেবক মন্টু মিয়া ।

বিদ্যাসভা স্কুলের ফাউন্ডার এবং জেনারেল সেক্রেটারি আনিকা তাবাস্সুম বলেন, প্রতিষ্ঠালগ্ন থেকে নানা প্রতিকুলতা সত্বেও বিদ্যাসভা স্কুল সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে শিক্ষার আলো ছড়িয়ে দিতে বদ্ধ পরিকর তাদের এই অগ্রযাত্রা অব্যহত থাকবে। অনুষ্ঠান পরবর্তী শিশুদের মাঝে বিভিন্ন পুরুস্কার বিতরন করা হয় ।