হতভাগা দম্পতি, মৃত্যু তাদের পিছু ছাড়েনি!

ডেনিস এবং লোরেন কার্ভার, ক্যালিফোর্নিয়ার এই দম্পতির কপালে বোধহয় মৃত্যুই লেখা ছিল। তাই লাস ভেগাস থেকে পালিয়ে বাঁচলেও হতভাগা দম্পতির পিছু ছাড়েনি মৃত্যু।

গত ১ অক্টোবর লাস ভেগাসের মিউজিক ফেস্টিভ্যালে বন্দুকধারীর হামলা থেকে যারা বেঁচে ফিরেছেন তাদের মধ্যে ছিলেন এ দম্পতি। কিন্তু বিধিবাম সেই ভয়াবহ ট্র্যাজেডির কয়েক ১৫ দিনের মাথায় অক্টোবরের ১৬ তারিখে সড়ক দুর্ঘটনায় তাদের মৃত্যু ঘটে।

স্থানীয় গণমাধ্যম লাভ ভেগার রিনিউ-জার্নার এক প্রতিবেদনে জানায়, ক্যালিফোর্নিয়ার রিভারসাইড কাউন্টিতে তাদের বাস। ডেনিস এবং লোরেন কার্ভারের গাড়িটা তাদের বাসস্থানের কাছাকাছি এক ধাতব গেটে ধাক্কা খায়। এ দুর্ঘটনায় মারা যান দুজনই।

দুঃস্বপ্নের মিউজিক ফেস্টিভ্যালে ডেনিস কার্ভার বৃষ্টির মতো ধেয়ে আসা গুলি থেকে স্ত্রীকে বাঁচাতে তার ওপর শুয়ে পড়েন। অবশেষে গুলিবর্ষণ থেকে দুজনই পালাতে সক্ষম হন। কিন্তু মৃত্যু তাদের পিছু ছাড়েনি।

এ দম্পতির ২০ বছরের মেয়ে ব্রুক কার্ভার।

তিনি জানান, ওই গুলিবর্ষণের ঘটনার পর থেকে বাবা-মায়ের মধ্যে ভালোবাসা যেন আরো বেড়ে যায়। তারা মৃত্যু থেকে ফিরে এসে যেন নতুন করে জীবনযাপন করছিলেন। তারা ২২ বছর ধরে একসঙ্গে আছেন। কিন্তু অবশেষে একসঙ্গেই চলে যেতে হলো তাদের।